1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ডিবির অভিযানে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১২৪ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: কমলগঞ্জে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসীকে আটক করা হয়। রবিবার দিবাগত রাত সাড়ে ১২টায় পৌর এলাকা চন্ডিপুর গ্রামে এ অভিয়ান হয়।আটককৃত আসামিরা দীর্ঘদিন যাবত কমলগঞ্জ থানা এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানায় জেলা গোয়েন্দা পুলিশ। জেলা গোয়েন্দ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই শাহাবুদ্দিনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম পৌর এলাকার চন্ডিপুর গ্রামের মাজহারুল ইসলাম মারুফের বাড়িতে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করলে ঘটনাস্থল থেকে পুলিশের সাথে ধস্তাধস্তি করে মো. আহামদ খান, পালিয়ে যেতে সক্ষম হয়।
পরে আটককৃত ৩ জনকে হলেন- মাজহারুল ইসলাম মারুফ (৩৪) কান্ত মিয়া (৪০) সাজু আহমদ ওরফে রাজু (৩৪) এর দেহ তল্লাশী করে ৩ জনের কাছ থেকে ৬২ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পুলিশ জানায়, পৌর এলাকার দক্ষিণ কুমরা কাপন গ্রামের আলী বদর খান এর ছেলে মো. আহামদ খান পালাতক রয়েছে। সে দীর্ঘদিন যাবত ইয়াবা ও মদক ব্যবসা করছে। আটককৃত সকলের নামে এর আগেও থানায় একাধিক মাদক মামলা রয়েছে। অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..