1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চলতি মাসেই বিয়ে করছেন অনামিকা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৮০ বার পঠিত

 

 

বিনোদন ডেস্ক :অনেকদিন ধরেই সম্পর্কে আছেন অনামিকা চক্রবর্তী ও উদয় প্রতাপ সিং। এবার বিয়ে করছেন তারা। চলতি মাসেই হচ্ছে বিয়ে। জোরকদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। শুরু হয়ে গেছে আইবুড়ো ভাত পর্ব। সেই ছবিই শেয়ার করেছেন উদয়প্রতাপ। পঞ্চ ব্যঞ্জনে সাজানো তাদের থালা। রয়েছে পাঁচ রকমের ভাজা, আম, মিষ্টি, দই থেকে শুরু করে আরও কত রকমের খাবার! ছবি শেয়ার করে উদয় জানিয়েছেন, এই তাদের প্রথম আইবুড়ো ভাত।

আগামী ২৮ জুন বিয়ে করছেন এই জুটি। ওই দিনই আইনি বিয়ে সারবেন তারা। যদিও জমকালো নয়, ঘরোয়াভাবে বিয়ে সারবেন। হাজির থাকবেন কাছের বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজনেরা। সম্পর্ক এগোবে আরও একধাপ।

অনামিকাই কিন্তু উদয়ের জীবনে প্রথম নারী নন। এর আগে তার প্রেমিকা ছিলেন সৃজিতা মুখোপাধ্যায়। ছোটবেলার প্রেম, আংটি বদলও হয়ে গিয়েছিল তাদের দুজনের। বিয়ের তারিখও ছিল ঠিক। তবু বিয়ে হয়নি।

অন্যদিকে বিভিন্ন সময় অনামিকার নামও জড়িয়েছে নানা অভিনেতার সঙ্গে। তবে আপাতত ওসব অতীত। এখন দুজন আছেন দুজনায়। শুভ দিনের আর যে বেশি বাকি নেই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..