1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যুক্তরাষ্ট্রগামী এয়ার ইন্ডিয়ার বিমানের রাশিয়ায় জরুরি অবতরণ

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৮৪ বার পঠিত

 

ডেস্ক রিপোট:মার্কিন যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোগামী এয়ার ইন্ডিয়ার একটি বিমান রাশিয়ায় জরুরি অবতরণ করেছে। দিল্লি থেকে যাত্রা শুরু করে এআই১৭৩ ফ্লাইটটি পথে যান্ত্রিক গোলযোগ দেখা দিলে মঙ্গলবার (৬ জুন) রাশিয়ার মাগাদান এয়ারপোর্টে জরুরি অবতরণ করে। মার্কিন কর্তৃপক্ষ বিষয়টি গুরুত্বের সঙ্গে লক্ষ করছে বলেও জানা গেছে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এ তথ্য জানিয়েছে।

যুক্তরাষ্ট্রের স্টেট ডিপার্টমেন্টের মুখপাত্র ভেদান্ত প্যাটেল বলেছেন, যুক্তরাষ্ট্রগামী বিমানটি রাশিয়ায় অবতরণের বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে লক্ষ করছি। এখনো জানি না বিমানটিতে ঠিক কতোজন মার্কিন নাগরিক অবস্থান করছিল।

এয়ার ইন্ডিয়া বিবৃতিতে জানিয়েছে, ফ্লাইটে ২১৬ জন যাত্রী ও ক্রু ১৬ জন ছিলেন। ফ্লাইটটি দিল্লি থেকে যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোর দিকে যাবার পথে একটি ইঞ্জিনে সমস্যা দেখা দেয়। পরে প্লেনটিকে ঘুরিয়ে রাশিয়ার মাগাদান এয়ারপোর্টে নিরাপদে জরুরি অবতরণ করা হয়। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পরে যাত্রীদের সব রকম সুরক্ষা দেয়া হয়েছে। খুব দ্রুত অন্য ব্যবস্থায় যাত্রীদের গন্তব্যে পৌঁছানোর ব্যবস্থা করা হচ্ছে বলেও জানিয়েছে এয়ার ইন্ডিয়া।

ইউনাইটেড এয়ারলাইন্সের সিইও স্কট কিরবি জানিয়েছেন, মার্কিন নাগরিকদের নিয়ে কোনো বিমান রাশিয়ায় নেমে পড়ে, তবে তা কেমন ব্যাপার হলো? এই সংকট তৈরির আগেই এটা সমাধান করা দরকার ছিল।

এর আগেও এয়ার ইন্ডিয়ার একাধিক প্লেন জরুরি অবতরণ করেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..