1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আমিরাতকে উড়িয়ে সিরিজ ওয়েস্ট ইন্ডিজের

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৮০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : এরই মধ্যে প্রথম ম্যাচে বড় জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। মঙ্গলবার ছিল দ্বিতীয় ম্যাচ। এই ম্যাচেও স্বাগতিক আরব আমিরাতকে দাঁড়াতে দেয়নি ক্যারিবীয়রা। ৭৮ রানের বড় ব্যবধানে উড়িয়ে দিয়ে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নিয়েছে শাই হোপের দল।

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে টস জিতে ব্যাট করতে নামে ওয়েস্ট ইন্ডিজ। ব্যাট করতে নেমে ৪৯.৫ ওভারে অলআউট হয়ে যায় তারা। তবে স্কোরবোর্ডে সংগ্রহ করে ৩০৬ রানের বড় স্কোর।

জবাব দিতে নেমে কিছুটা লড়াই করেছিল আরব আমিরাতও। তবুও নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২২৮ রান সংগ্রহ করে তারা। শেষ পর্যন্ত ৭৮ রনের ব্যবধানে হার মেনে নিতে বাধ্য হয় স্বাগতিক আরব আমিরাত।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে দুই ওপেনার ব্রেন্ডন কিং এবং জনসন চার্লস মিলে ১২৯ রানের বড় ওপেনিং জুটি গড়ে তোলেন। ৬৪ রান করে আউট হন ব্রেন্ডন কিং। জনসন চার্লস করেন ৬৩ রান। পরের ব্যাটাররা অবশ্য খুব বেশি কিছু করতে পারেনি। ওডেন স্মিথ ৩৭, কিচি কার্টি করেন ৩২ রান।

এ ছাড়া কাভেম হজ ২৬, শাই হোপ ২৩ এবং সামারাহ ব্রুকস করেন ২০ রান। কিন্তু নিয়মিত বিরতিতে উইকেট হারানোর ফলে ইনিংসের ১ বল বাকি থাকতেই ৩০৬ রানে অলআউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। আরব আমিরাতের হয়ে ৩ উইকেট নেন জাহুর খান। এছাড়া ২টি করে উইকেট নেন আলি নাসের, সাঞ্চিত শর্মা এবং আয়ান আফজাল খান। ১ উইকেট নেন আদিত্য শেঠি।

জবাব দিতে নেমে ৬ রানে ওপেনার মুহাম্মদ ওয়াসিমকে হারিয়ে উইকেট পতন শুরু হয় আরব আমিরাতের। আরিয়ানস শর্মা ২০ রান করেন। ভৃত্য অরবিন্দ করেন ৩৬ রান। লোভেপ্রিত সিং করেন ৬ রান। ৪ রানে আউট হন আসিফ খান।

বাসিল হামিদ ও আলি নাসের মিলে মিডল অর্ডারে ৮০ রানের জুটি গড়ে আরব আমিরাতকে একটু স্বস্তি এনে দেন। ৮৪ বলে ৪৯ রান করেন বাসিল হামিদ এবং আলি নাসের ৫৩ বলে করেন ৫৭ রান। আয়ান আফজাল খান ২৩ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন। শেষ পর্যন্ত ২২৮ রানে থেমে যায় আরব আমিরাত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..