1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দিল্লির রাস্তায় ‘ছোট’ শাহরুখকে দেখে চমকে গেছেন অনুরাগীরা

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৯২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: সামাজিক যোগাযোগ মাধ্যমে হঠাৎ করেই ভাইরাল এক ভিডিও, যা দেখে চমকে গেছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ভক্ত-অনুরাগীরা।

দুপুরের রৌদে দিল্লির রাস্তায় অবিকল শাহরুখের মতো দেখতে এক ব্যক্তি! প্রথমে মনে হয়েছিল শাহরুখের অল্প বয়সের পুরোনো কোনো ভিডিও হয়তো। তবে না, ভিডিওটি একদমই নতুন।

চোখে চশমা, পরনে চেক টিশার্ট- যুবক দেখতে অবিকল শাহরুখের মতো। অনেকেই ভেবেছিলেন নতুন সিনেমার জন্যই শাহরুখের এই লুক। এটা হয়তো কোনো শুটিংয়েরই অংশ।

তবে এমনটা ভেবে থাকলে ভুল। ভাইরাল হওয়া সেই ভিডিওর যুবক শাহরুখ নন, তার নাম সুরজ কুমার। কলকাতার এই যুবক বর্তমানে থাকেন ঝাড়খাণ্ডে। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই ভাইরাল হয়েছে এই ভিডিও। যেখানে শাহরুখের সাজে রয়েছে আরও অসংখ্য ছবি ও ভিডিও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ছোট শাহরুখ’ নামে পরিচিত এই যুবকের ভিডিও ভাইরাল হতেই, অনেকের মন্তব্য- ‘এ যেন সেই নব্বই দশকের শাহরুখ।’ অনেকেই সুরজ কুমারকে বলিউডে অভিনেতা হিসেবে কাজের সুযোগ দেওয়ার দাবিও তুলেন।

প্রসঙ্গত, ইনস্টাগ্রামে প্রায় দেড় লাখের বেশি অনুসারী রয়েছে ‘ছোট শাহরুখ’র। অবিকল শাহরুখের মতো চেহারার জন্য তো বটেই, পাশাপাশি তার জনপ্রিয় ছবি ‘বাজিগর’-এর সংলাপ হুবহু নকল করতে পারার জন্য একাধিক বার নজরে এসেছেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..