1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, ৬ মামলা

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৯৬ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ও বকেয়া পাওনাদের বিরুদ্ধে ৬টি মামলা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৬ জুন) দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় সিলেট বিদ্যুৎ আদালতের বিউবো’র ম্যাজিস্ট্রেট যুগ্ম জেলা ও দায়রা জজ মো. আনোয়ারুল হকের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কুলাউড়া কার্যালয়ের বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী রাসেল আহমাদ, সহকারী প্রকৌশলী পিয়াস দাশ, মো. আলাউদ্দিন, নুরুল আমীনসহ থানাপুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন এলাকার বাসাবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানে বিদ্যুতের অবৈধ সংযোগ ছিলো- এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার অভিযান পরিচালনা করা হয়।

এ সময় উপজেলার ব্রাহ্মণবাজার, দক্ষিণবাজার, সাদেকপুরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নসহ অবৈধ বিদ্যুৎ সংযোগের দায়ে বিদ্যুৎ আইনে ৬টি মামলা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কুলাউড়া কার্যালয়ের বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী রাসেল আহমাদ বলেন, অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহারকারী এবং বকেয়া পাওনাদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..