1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ী উপজেলাকে নিরাপদ রাখতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ১৩০ বার পঠিত

 

 

জুড়ী প্রতিনিধিঃমাদক, সন্ত্রাস, অপরাধ ও নিরাপদ শান্তির জুড়ী উপজেলা গঠনের লক্ষ্য নিয়ে শান্তি প্রিয় জুড়ী উপজেলাকে নিরাপদ ও শান্তির জুড়ী বিনির্মানের স্বপ্নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন

সম্প্রতি তাঁর থানাধীন বিভিন্ন এলাকায় পৃথক পৃথক কমিটি গঠন করে মাদক, দুর্নীতি, চোরাচালান ও সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করে জনসচেতনতা মূলক সভা, সমাবেশ করে সাধারণ জনতাকে ভীতিমুক্ত করতে প্রত্যন্ত অঞ্চলে আন্তরিকতার সহিত কাজ করে যাচ্ছেন।

ইতিমধ্যে উপজেলার সীমান্তবর্তী গোয়ালবাড়ী, সাগরনাল ও ফুলতলা ইউপির বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে অপরাধ দমনের পাশাপাশি মাদক ও অপরাধের জগতের মূল হোতাদের আটক করে আইনের আওতায় এনে মাদকমুক্ত জুড়ী উপজেলা ঘোষণার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন জুড়ী থানায় যোগদানের পর থেকেই মাদক, সন্ত্রাস, চোরাচালান, গাজা, ইয়াবা ও মদ ব্যবসায়ীদের তালিকা করে ধারাবাহিকভাবে অভিযান করছেন মাদকের বিরুদ্ধে

ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন সম্প্রতি বিভিন্ন অভিযানে মাদক সম্রাট ও চিহ্নিত অপরাধীদের আটক করে শান্তি প্রিয় জুড়ীবাসীর স্বস্তি ফিরিয়ে শান্ত জুড়ী উপহার দিতে নিরলস ভাবে বিরামহীন কাজ করে যাচ্ছেন।

জামায়াত-জঙ্গী দমন, আলোচিত হত্যাকান্ডের আসামীদের দ্রুত আটক, অপরাধ নির্মুলে দ্রুততম কার্যকরী ব্যবস্থা গ্রহন, আইনের শাষন প্রতিষ্ঠা, অসহায় মানুষদের আইনী সহায়তা প্রদানের পাশাপাশি সহ সামাজিক কর্মকান্ডে রয়েছে তাঁর প্রশংসনীয় ও ব্যতিক্রমী সব সফল উদ্যেগ। যাহা বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি অক্ষুণ্ন রাখতে ইতিমধ্যেই তিনি মিডিয়ায় প্রশংসনীয়।

ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, আপনারা আমাদের মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে তথ্য দিন নির্ভয়ে। আমরা আপনাদের নাম ও ঠিকানা গোপন রাখবো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..