1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে রেস্ট হাউজে অনৈতিক কাজ, আটক ৯

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৬৫ বার পঠিত

স্টাফ রিপোটার: শ্রীমঙ্গলে একটি রেস্ট হাউজে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৬ যুবক-যুবতীসহ ৯ জনকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (৮ জুন) রাত দেড়টার দিকে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম-এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শ্রীমঙ্গল শহরের পৌর এলাকার গুহরোড হিলসাইড রেস্ট হাউজে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় রেস্ট হাউজের বিভিন্ন রুম থেকে ৬ যুবক-যুবতীকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলেন, মৌলভীবাজারের কাগাফলা ইউনিয়নের দলিল মিয়ার পুত্র রাজিব মিয়া (২৬), চট্রগ্রামের পাহাড়তলীর আব্দুস শুকুরের মেয়ে কাজল আক্তার (৩০), শ্রীমঙ্গলের বাদে আলিশা গ্রামের কনু মিয়ার পুত্র কফিল মিয়া (৩৫), রাজবাড়ী জেলার কালুখালী কলসতলার আইনুল হকের মেয়ে চাঁদনী সরকার (২২), শ্রীমঙ্গল বিরাইমপুরের পাশা মিয়ার পুত্র বিল্লাল মিয়া (২৮) ও ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার রুহুল আমিনের মেয়ে আখি আক্তার (২২)।

এছাড়া, বুধবার শহরের পৌর এলাকার স্টেশন সড়কের ফুটপাত দখলমুক্ত অভিযানে প্রতিবদ্ধকতা সৃষ্টির অপরাধে আটক শ্রীমঙ্গল ভাড়াউড়া গ্রামের কৌরশ হোসেনের পুত্র মো. জালাল হোসেন (২০), উত্তর ভাড়াউড়া গ্রামের শেখ আব্দুল হামিদের ছেলে শেখ আমিনুল এহসান (২০) ও পশ্চিম ভাড়াউড়া গ্রামের মো. রুশন আলীর ছেলে মো. ফাহিম আলীকে গ্রেপ্তার করে পুলিশ। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গ্রেপ্তারকৃত ৯ আসামির বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..