1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রেখা কি বিবাহিত পুরুষের প্রেমে পড়েছিলেন ?

  • আপডেট টাইম : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৭৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : জীবনে কোনো পুরুষের ভালোবাসা পাননি বলে জানিয়েছেন আট থেকে ৮০ বছরের ‘পুরুষকে ঘায়েল করা’ অভিনেত্রী রেখা। বিবাহিত পুরুষের প্রেমে পড়েই কি অপ্রাপ্তির ঝুলি ভরিয়ে ফেলেছিলেন অভিনেত্রী? বার বার চর্চায় উঠে আসে সেই প্রসঙ্গ।

আনন্দবাজারের খবরে প্রকাশ, অমিতাভ বচ্চনের সঙ্গে রেখার সম্পর্ক নিয়ে বহু কানাঘুষা চলেছে মায়ানগরীর অলিগলিতে। অমিতাভ তখন জয়া বচ্চনের সঙ্গে দাম্পত্যে।
তার আগেও রেখার নাম জড়িয়েছিল বিবাহিত অভিনেতাদের সঙ্গে। যদিও কেউ কখনও নাম মুখে আনেননি কারও।

নিজেকে একটু আড়ালে রাখতেই ভালোবাসেন রেখা। তাঁকে খুব কম দেখা যায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বা রিয়্যালিটি শো-র মঞ্চে। তেমনই এক রিয়্যালিটি শো-তে অতিথি হয়ে এসে অভিনেত্রী প্রায় স্বীকার করেই ফেলেছিলেন বিবাহিত পুরুষের সঙ্গে তাঁর সম্পর্কের কথা! যদিও শেষমেশ কথা ঘুরিয়ে দেন।

অনুষ্ঠানের সঞ্চালক এবং বলিউড অভিনেতা জয় ভানুশালি রেখা এবং নেহা কক্করের কাছে জানতে চান, কখনও তাঁরা কোনো নারীকে বিবাহিত পুরুষের প্রেমে পড়তে দেখেছেন কি না। রেখার উত্তর, এ বিষয়ে আপনি আমাকে জিজ্ঞাসা করুন।

রেখার অভিব্যক্তিই যেন বুঝিয়ে দিল, বিবাহিত পুরুষের প্রেমে পড়ার বিষয়ে তাঁর থেকে ভালো আর কেউ বলতে পারবেন না। অভিনেত্রী যে তাঁর কথার মাধ্যমে অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর অতীতের কিস্‌সার দিকে ইঙ্গিত করছেন, সে কথা বুঝতে অসুবিধা হয়নি সেখানে উপস্থিত কারওরই। স্বয়ং সঞ্চালকই বুঝে উঠতে পারেননি, কী বলবেন। দর্শকদের মধ্যেও ওঠে হাসির রোল।

পরিস্থিতি সামাল দিতে কিছুটা খুনসুটির সুরেই রেখা বলেন, ‘আমি কিন্তু কিছুই বলিনি। ’ তখনই জয় বললেন, ‘কথার মাধ্যমেই ছক্কা হাঁকিয়ে দিয়েছেন রেখা। ’

রেখাকে বহু দিন দেখা যায়নি বড় পর্দায়। শেষ তিনি অভিনয় করেছিলেন ‘ইয়ামলা পাগলা দিওয়ানা: ফির সে ব্যাক’ ছবিতে। একটি গানের দৃশ্যে বিশেষ উপস্থিতি ছিল তাঁর। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সেই ছবিতে অভিনয় করেছিলেন ধর্মেন্দ্র, ববি দেওল, সানি দেওল, সালমান খান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..