1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মায়ের পরে এবার হাবিবের সঙ্গে মেয়ে

  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ২২১ বার পঠিত

বিনোদন ডেস্ক : ২০০৬ সাল হাবিব ওয়াহিদের সংগীত পরিচালনায় ‘হৃদয়ের কথা’ সিনেমার গানে কণ্ঠ দিয়েছিলেন ন্যান্সি। এরপরেই আলোচনায় চলে আসেন সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। এরপর একসঙ্গে অনেকগুলো গান গেয়েছেন হাবিব-ন্যান্সি।

মায়ের পর এবার হাবিবের সুর ও সংগীতায়োজনে গাইলেন ন্যান্সির কন্যা রোদেলা। ‘বাধাহীন মনের গল্প’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এটি লিখেছেন মারুশা। শুক্রবার (০৪ জুন) হাবিবের স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়েছে।

নতুন গানটি প্রসঙ্গে রোদেলা বলেন, গানটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। কারণ আমি এর আগে যে ধরনের গান করেছি, এটা একেবারের ভিন্ন। নতুন গানটি মেলো-রক ঘরানার।

হাবিবের সঙ্গে রোদেলার যুক্ত হওয়ার বিষয়ে ন্যান্সি বলেন, বছর তিনেক আগে রোদেলা আমাকে একদিন বলে, ‘আমিও হাবিব আংকেলের সঙ্গে গাইব।’ তখন ও অনেক ছোট, গলাও সেভাবে প্রস্তুত ছিল না। কিছুদিন আগে রোদেলার দ্বিতীয় মৌলিক গান ‘তোমাকে চাই’ নরমালি রেকর্ড করে হাবিব ভাইয়ের কাছে পাঠিয়েছিলাম। এটি শুনে ‘বাধাহীন আমার মনের এই গল্প’ গানটি আমাকে পাঠিয়ে বলেন, রোদেলার গলায় তুলে তাকে পাঠাতে। আমি বেশ অবাক হয়ে গিয়েছিলাম। এভাবেই নতুন গানটির জন্ম।

‘বাধাহীন আমার মনের এই গল্প’ গানটি প্রকাশ হবে হাবিবের ইউটিউব চ্যানেলে। শিগগিরই এটি প্রকাশ হওয়া কথা রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..