1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চা বিক্রেতা ও ছাত্রলীগ সভাপতির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ২০৪ বার পঠিত

জুড়ী প্রতিনিধি : কলার ছবি ফেসবুকে পোস্ট নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা চা বিক্রেতাকে মারধরের ঘটনার জের ধরে সংবাদ সম্মেলনে পাল্টাপাল্টি অভিযোগ করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেল ও চা বিক্রেতা স্বপন মিয়ার স্ত্রী।

রোববার (৬ জুন) জুড়ী উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেল বলেন, জায়গা সংক্রান্ত বিষয়ের জের ধরে স্বপন মিয়া তার বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন। স্বপন মিয়ার ছেলে নাইম আহমদ বিদেশে থাকে। তার সাথে তাদের কোন শত্রুতা নেই বরং এলাকার বিষয় নিয়ে একটি চক্র তার বিরুদ্ধে কাজ করছে।

অপরদিকে ভুক্তভোগী স্বপন মিয়ার স্ত্রী মনোয়ারা বেগম অভিযোগ করে বলেন, তার ছেলে দুবাই থাকে। সেখানে তার কপিল তাকে কলা দেওয়ায় তা খেয়ে ফেসবুকে পোস্ট দিয়েছিল। এ কারণে সাহাব উদ্দিন সাবেলের নির্দেশে তার কর্মীরা স্বপন মিয়াকে তুলে নিয়ে যায় জুড়ী নিউ মার্কেটের তিন তলায়। সেখানে তাকে মারধর করে সাবেলের পায়ে ধরে ক্ষমা চাওয়ায়। এ ঘটনার পর তার স্বামী জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিলেও পরবর্তীতে অবনতি হওয়ায় বর্তমানে সিলেটে চিকিৎসাধীন আছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..