1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে কলাগাছের সুতা দিয়ে তৈরী কলাবতী শাড়ির উদ্ভাবক রাধাবতী দেবীকে সম্মাননা প্রদান

  • আপডেট টাইম : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ৩০৯ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি: শ্রীমঙ্গলে কলাগাছের সুতা দিয়ে তৈরী করা কলাবতী শাড়ির উদ্ভাবক রাধাবতী দেবীকে সম্মাননা প্রদান করেছে পাঁচশতাধিক নারী।
শুক্রবার সন্ধ্যায় শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর আদর্শের তৃণমূল নারী সমাজ এর উদ্যোগে “স্মার্ট বাংলাদেশ গঠনে নারীর ভূমিকা শীর্ষক তৃণমূল মহিলা সমাবেশে” তাকে এ সংবর্ধনা দেয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
শ্রীমঙ্গল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্তের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলাআওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কুমুদ রঞ্জন দেব, কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম,জনপ্রতিনিধি তানিয়া আক্তার ও শারমিন জাহান সহ পাঁচশতাধিক নারী উদ্যোক্তা ও নারী নেত্রী।
এসময় কলাবতী শাড়ির উদ্ভাবক রাধাবতী দেবীকে সম্মাননা স্মারক ও নগদ অর্থ প্রদান করেন অতিথিরা।
অনুষ্ঠানের মুল আয়োজক শ্রীমঙ্গল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত বলেন, আজকের স্মার্ট ও উন্নত বাংলাদেশ নারীর ভূমিকা ছাড়া অকল্পনীয়। এটি মননে লালন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই তিনি নারী উন্নয়নে প্রসংসনীয় সব কাজ করেছেন এবং করে যাচ্ছেন, যার ফলশ্রুতি আমাদের দেশ আজ উন্নয়নের রথে।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, আজকের উন্নয়নে নারীদের ভূমিকা কোন অংশেই কম নয়। এইযে, কলাগাছের সুতা থেকে প্রথম শাড়ি তৈরী করলেন রাধাবতী দেবী।
তিনিও একজন নারী এবং আজকের এই বিশাল অনুষ্ঠানে তিনি সম্মাননা পাচ্ছেন। এটিও এর একটি উদাহরণ। তিনি বলেন, আওয়ামলীগ সরকার নারীদের জন্য বিভিন্ন প্রশিক্ষনের ব্যবস্থা করেছে।যার মাধ্যমে নারী পুরুষ এখন সমানতালে এগিয়ে যাচ্ছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..