1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শাকিবের সঙ্গে এক হওয়া নিয়ে যা বললেন অপু বিশ্বাস

  • আপডেট টাইম : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১৪২ বার পঠিত

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রির আলোচিত ইস্যু এখন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের দাম্পত্য সম্পর্ক। চলতি মাসের শুরুতে ‘প্রিয়তমা’ সিনেমার মুক্তি উপলক্ষে যুক্তরাষ্ট্রে উড়াল দেন নায়ক। এর প্রায় দুই সপ্তাহ পরই সেখানে ছেলে জয়কে নিয়ে হাজির হন অপু বিশ্বাস। দু’জনকে একসঙ্গে যুক্তরাষ্ট্রে ঘুরতে-ফিরতেসহ একটি ঘরোয়া অনুষ্ঠানেও দেখা যায়। আর তারপরই ফের প্রশ্ন উঠে—তাহলে কি এক হচ্ছেন শাকিব-অপু?

গত ২৭ জুলাই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন ঢালিউড ক্যুইন অপু বিশ্বাস ও ছেলে জয়। তারপর সোজা চলে যান কলকাতা। সেখানে পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে যোগ দেয়াই মূল উদ্দেশ্য।

নন্দনে এ নায়িকার ‘লাল শাড়ি’ সিনেমা দেখানো হচ্ছে। উৎসবে যাওয়ার পর ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন অভিনেত্রী। আলাপকালে শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে পরিকল্পনার কথা জানান অপু বিশ্বাস।

এ নায়িকা জানান, আমেরিকা সফর ছিল পুরোটাই ছেলে জয়ের কথা ভেবে। অপু বিশ্বাস বলেন, মা-বাবাকে একসঙ্গে পেয়ে অনেক খুশি হয়েছে জয়। সকালে ঘুরতে বেরিয়ে যেত। মাঝে মাঝে একটু বায়না করতো। যখন যা দেখছে সেটাই কিনবে সে। সেই সময় একটু শাসন করতে হয়, বাচ্চা তো।

এছাড়া শাকিবের সঙ্গে শিগগিরই সংসার শুরু করবেন কিনা—এ প্রশ্নের জবাবে ঢালিউড ক্যুইন বলেন, আমাদের একসঙ্গে দেখে অনেকেই খুশি। অনেকে শুভেচ্ছা বার্তাও দিয়েছেন। আমরা ব্যক্তিগত জীবনে কী করব, কোন দিকে যাব সেটা আমাদের ভবিষ্যৎ। এই বিষয়ে এখনই কিছু বলতে চাই না।

দাম্পত্য সম্পর্কের ব্যাপারে এ নায়িকা আরও বলেন, আমাদের সম্পর্কের ভবিষ্যৎ পরবর্তীতে যা হবে, তা গোপনই থাক। এ বিষয়ে এখনই কিছু জানাতে চাই না।

প্রসঙ্গত, ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে লাইভে এসে শাকিব খানের সঙ্গে বিয়ের কথা প্রকাশ্যে এনেছিলেন অপু বিশ্বাস। সঙ্গে একমাত্র ছেলে জয়কে নিয়ে এসেছিলেন অভিনেত্রী। সেই সময় সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ২০০৮ সালে শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তার। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় একমাত্র ছেলের জন্ম হয়।

কিন্তু পরবর্তীতে বিয়ের খবর এভাবে প্রকাশ্যে আনায় বিপাকে পড়েন ঢালিউড ক্যুইন। শাকিব খান ২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের জন্য আবেদন করেন। পরে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তালাক হয় এই তারকা দম্পতির।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..