1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

সুশান্তের মৃত্যু: সারার বিরুদ্ধে অভিযোগ রিয়ার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বলিউডের প্রতিভাধর অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ২০২০ সালের ১৪ জুন তার অকাল মৃত্যু ঘটে। তার রহস্যময় মৃত্যু নাড়িয়ে দিয়েছে বলিউডের ভেতর বাহির। কাঠগড়ায় এসেছে ভারতীয় শোবিজে মাদক ব্যবসা ও পরিবারতন্তের মতো বিষয়গুলো।

তবে এখনো সুরাহা হয়নি সুশান্তের মৃত্যু রহস্যের। তার মৃত্যুর পর নানা অভিযোগে উঠে আসে একাধিক সেলেব্রিটির নাম। তাদের মধ্যে অন্যতম ছিলেন সাঈফ আলী খানের কন্যা সারা।

বান্দ্রায় সুশান্তের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় তার ঝুলন্ত দেহ। তার মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্তে নামে সেনট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন এবং এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। কিন্তু তদন্ত চলাকালীন মাদক যোগের সম্ভাবনা দেখা দিতেই প্রবেশ ঘটে নার্কোটিকস কনট্রোল ব্যুরোর।

সম্প্রতি জি নিউজের হাতে আসে একটি নথি। তারা সে নথি অনুযায়ী জানায়, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী সারা আলি খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন। অভিযোগে রিয়া দাবি করেছেন, তাকে সারা মারিজুয়ানা আর ভদকা অফার করেছিলেন।

২০১৭ সালের ৪ থেকে ৬ জুনের মধ্যে তার ও সারা আলি খানের কথোপকথনের উল্লেখ করে রিয়া বলেন, ‘সারা আমাকে যন্ত্রণার টোটকা হিসেবে আইসক্রিম আর মারিজুয়ানার মিশেল খাওয়ার পরামর্শ দিয়েছিল। আমরা মেসেজে এই আলোচনা করেছিলাম, সামনা সামনি বসে না।’

এখানেই শেষ নয়। তিনি আরও বলেন, সারা তাকে অনেকবার মারিজুয়ানার জয়েন্ট তৈরি করে দিয়েছিলেন। তারা একসঙ্গে ধূমপানও করতেন।

গত বছর এক ডিজিটাল সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী নার্কোটিকস কনট্রোল ব্যুরোর জেরায় সারা আলি খানকে সুশান্তের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। তখনই নাকি তিনি জানান, খুব অল্প সময়ের জন্যেই তাদের মধ্যে একটা সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু সেই সম্পর্কে তার প্রতি সম্পূর্ণভাবে অনুগত ছিলেন না সুশান্ত। বিভিন্ন সময়ে অভিনেতার সঙ্গে হওয়া চ্যাটও এনসিবি-র কর্তাদের সঙ্গে শেয়ার করেছেন সারা আলি খান।

এনসিবি সূত্রের খবর, ২০১৯ সালেই ব্রেকআপ হয় সারা এবং সুশান্তের।

উল্লেখ্য, নার্কোটিকস কনট্রোল ব্যুরোর সমন পেয়ে ২৪ সেপ্টেম্বর গোয়া থেকে মুম্বাই ফেরত আসেন সারা আলি খান। এনসিবি-র দফতরে জিজ্ঞাসাবাদের জন্যে হাজিরা দেন ২৬ সেপ্টেম্বর। এর আগে জানা গিয়েছিল, এনসিবির জেরায় সুশান্ত সিং রাজপুতের ফার্মহাউসের নৌকা চালক জানিয়েছিলেন, লোনাভালার এই আস্তানায় প্রায়ই বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি করতে আসতেন অভিনেতা।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..