1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আর্ন্তজাতিক দিবসে সভা ও পুরস্কার বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১৬৪ বার পঠিত

স্টাফ রিপোটার: মানুষই মূখ্য মাদক কে না বলুন,শক্তিশালী প্রতিরোধ গড়ুন” এই প্রতিপাদ্য কে সামনে রেখে জেলা প্রশাসন মৌলভীবাজারের আয়োজনে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপÍরের সহযোগীতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আজ রবিবার মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আর্ন্তজাতিক দিবস ২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ মোছাৎ মলি আক্তারের সঞ্চালনায় ও জেলা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসা.শাহীনা আক্তারের সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।
এ সময় তিনি বলেন, মাদক জীবন থেকে জীবন কেড়ে নেয়। মাদকের ভয়াল ভয়ংকর ছোবল থেকে আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে অবশ্যই রক্ষা করতে হবে।এ লক্ষ্যে সচেতনতা সৃষ্টি, উদ্বুদ্ধকরণ কর্মসূচি জোরদার এবং আইনের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে হবে।আইন প্রণয়ন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এবং মাদক নিরাময় কেন্দ্র স্থাপনের মাধ্যমে সরকার মাদক বিরোধী কঠোর অবস্থান গ্রহন করেছে।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি) মো মহসিন, জেলা সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মোশের্দ,অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) প্রভাংশু সোম মহান ,সদর উপজেলা নির্বাহী অফিসার মো: শরীফ উদ্দিন প্রমূখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপÍরের উপরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম।
আলোচনা সভার আগে বর্ণাঢ্য শোভাযাত্রা জেলা প্রশাসক ভবন সংলগ্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কালেক্টরেট ভবন গিয়ে শেষ হয়।
আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের অংশগ্রহনে আয়োজিত রচনা ও চিত্রাংন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে অনুষ্ঠানে পুরষ্কার ও সনদ প্রদান করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন দপÍরের কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী ,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..