1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রোনালদোর গোলে বড় জয় পেল আল নাসর

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ১৩২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : একজন ফুটবলারের জন্য ২২ মৌসুম খেলাটাই হয়ত কঠিন একটা ব্যাপার। সেখানে ২২ মৌসুম ধরে গোল করে যাওয়ার কথা ভাবলেই অনেকটা অবিশ্বাস্য মনে হয়। আর এই অবিশ্বাস্য ঘটনাটাই ঘটিয়ে চলেছেন পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আল নাসরের হয়ে নতুন মৌসুমের প্রথম গোলের দেখা পেয়ে গেছেন ৩৮ বছর বয়সী এই মহাতারকা।

সোমবার (৩১ জুলাই) আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে তিউনিসিয়ার ক্লাব মোনাস্তিরকে ৪-১ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে রোনালদোর ক্লাব আল নাসর। দলের জয়ের দিনে দ্বিতীয় গোলটি এসেছে রোনালদোর পা থেকে। পেশাদার ক্যারিয়ারে এই নিয়ে ২২তম মৌসুম কমপক্ষে ১ গোল করলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

এদিন শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে আল নাসর। প্রথমার্ধে বেশ কিছু সুযোগ তৈরি করে তারা। গোলের সুযোগ পেয়েছিলেন রোনালদোও, কিন্তু আল নাসর অধিনায়ক তা কাজে লাগাতে পারেনি। ফলে প্রথম গোলের দেখা পেতে দীর্ঘসময় অপেক্ষা করতে হয়েছে সৌদি ক্লাবটিকে।

অবশেষে ডেডলক ভাঙেন ব্রাজিলিয়ান তারকা অ্যান্ডারসন তালিস্কা। ৪২ মিনিটের সময় ডি-বক্সের ভেতর থেকে প্লেসিং শটে মোনাস্তিরের গোলরক্ষক বেচাইর বেন সাদকে পরাস্ত করেন তিনি।

দ্বিতীয়ার্ধেও একই ধারায় খেলা এগিয়ে চলে। এই অর্ধেও সহজ সুযোগ নষ্ট করেন রোনালদো। ডি-বক্সে গোলরক্ষককে একা পেয়েও হাতে মেরে বসেন তিনি। এরই এক পর্যায়ে আল নাসরের ওপর চাপ তৈরি করতে থাকে মোনাস্তির। যার প্রেক্ষিতে ৬৬ মিনিটে গোলের দেখাও পায় তারা। তবে এই গোলের দায় আল নাসরের সেন্টারব্যাক আলি লাজমির।

মোনাস্তিরের অর্ধ থেকে পাঠানো লংবলের পেছনে প্রতিপক্ষের দুই খেলোয়াড়কে ঠেকাতে ছুটছিলেন আল নাসরের দুই খেলোয়াড়। তখনই বল ক্লিয়ার করতে গোলরক্ষকের উদ্দেশ্যে হেড করেন আলি লাজমি। কিন্তু গোলরক্ষক সঠিক জায়গায় না থাকায় বল জড়িয়ে যায় জালে। সমতায় ফেরে মোনাস্তির। এর মিনিটখানেক পর অফসাইডে গোল বাতিল না হলে ম্যাচে এগিয়ে যেত তিউনিশিয়ান ক্লাবটি।

৭৪ মিনিটে আল নাসরকে এগিয়ে দেন রোনালদো। সতীর্থের ক্রসে লাফিয়ে হেড করে মৌসুমের প্রথম গোলটি করেন আল নাসর অধিনায়ক। এরপর আর সৌদি ক্লাবটিকে আটকে রাখতে পারেনি তিউনিশিয়ান ক্লাবটি। ৮৮ মিনিটে আব্দুল্লাহ আল-আমিরি ও ৯০ মিনিটে আব্দুলাজিজ সাউদ আল এলেওয়াই আরও দুই গল করেন। শেষ পর্যন্ত বড় জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসর।

এই জয়ে দুই ম্যাচ শেষে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আল নাসর। সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে দুইয়ে আল শাবাব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..