1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত-১

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২৫৫ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মৌলভীবাজারের কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় প্রফুল্ল মালাকার (৩৯) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। মঙ্গলবার (০৮ জুন) সকাল ১০টার দিকে উপজেলার আলীনগর ইউনিয়নের যুগিবিল গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
কমলগঞ্জ থানার অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার আলীনগর ইউনিয়নের যুগিবিল গ্রামের মৃত প্রমুদ মালাকারের ছেলে প্রফুল্ল মালাকারের সাথে একই এলাকার মৃত সচিন্দ্র মালাকারের ছেলে নিপেন্দ্র মালাকার নিপু গংদের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এর জের ধরে মঙ্গলবার সকাল ১০টার দিকে নিপেন্দ্র মালাকার নিপুু তার ভাই শৈলেন্দ্র মালাকার ও তার ভাতিজা শিপলু মালাকার সহ অজ্ঞাত আরো ২/৩ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে প্রফুল্ল মালাকারের বসত বাড়িতে হামলা চালায়। হামলায় প্রফুল্ল মালাকার আহত হন। এ সময় পরিবারের সদস্যদের হাল্লাচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারী পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন প্রফুল্ল মালাকার। থানায় লিখিত অভিযোগ দেয়ার পর অভিযুক্তরা তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন প্রফুল্ল। তবে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত নিপেন্দ্র মালাকার নিপু বলেন, প্রফুল্ল আমার জমিতে বেড়া দিতে গেলে আমি বাধা দেই। এ সময় প্রফুল্ল তার স্বজনদের নিয়ে আমাকে মারধর করে। এ ঘটনায় তিনিও থানায় লিখিত অভিযোগ করেছেন বলে জানান নিপেন্দ্র।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..