1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ব্যক্তিগত বিষয়ে কোনো প্রশ্ন নয়: কলকাতায় গিয়ে অপু বিশ্বাস

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

অনলাইন ডেস্ক: ঢালিউডে জোর গুঞ্জন, আবারও এক ছাদের নিচে সংসার করতে চলেছেন ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। বর্তমানে যেখানে যাচ্ছেন সেখানেই এ বিষয়ে প্রশ্নের মুখে পড়তে হচ্ছে ঢালিউড ‘কুইন’কে। কলকাতায় গিয়েও তার ব্যতিক্রম হলো না।

গত শনিবার থেকে ওপার বাংলার নন্দনে চলছে ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’। সেখানে সোমবার পর্যন্ত তিন দিনে মোট ২৪টি বাংলাদেশি সিনেমা দেখানো হয়েছে। রবিবার একটি শোয়ে দেখানো হয় অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত ‘লাল শাড়ি’।

উৎসবে অংশ নিতে এদিন ‘লাল শাড়ি’ লেখা সম্বলিত লাল শাড়ি পরে হাজির হন অপু বিশ্বাস। তার সঙ্গে ছিলেন ছবির নায়ক সায়মন সাদিক ও পরিচালক বন্ধন বিশ্বাস। সেখানেও শাকিব খানের সঙ্গে ফের সংসার করা নিয়ে প্রশ্নের মুখে পড়েন নায়িকা।

তবে অপু বিশ্বাস কলকাতার সাংবাদিকদের সাফ জানিয়ে দেন, ‘এখানে আমরা একটি উৎসবে অংশ নিতে এসেছি। আমার ‘লাল শাড়ি’ সিনেমাটি দেখানো হচ্ছে। সে বিষয়ে প্রশ্ন করলেই ভালো হয়। ব্যক্তিগত বিষয়ে কোনো প্রশ্ন নয়। আমি আগ্রহীও নই।’

সম্প্রতি ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্র ঘুরে এসেছেন অপু বিশ্বাস। সেখানে প্রাক্তন স্বামী শাকিব খানের সঙ্গে তিনি দেশটির বিভিন্ন জায়গা ঘুরে বেড়িয়েছেন। ছবি তুলেছেন, ভিডিও করেছেন। সেসব প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে। এছাড়া বর্তমানে দুজনেই একে অপরের প্রতি বেশ ইতিবাচক।

সব মিলিয়ে ঢালিউডে জোর গুঞ্জন, ফের একসঙ্গে সংসার করতে চলেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। যদিও দুই তারকা এখনো এ বিষয় নিয়ে পরিষ্কার করে কিছু বলেননি। কাজেই কিং আর কুইনের ফের একসঙ্গে সংসার হবে কি না, তা সময়ই বলে দেবে।

৭০টিরও বেশি ছবিতে একসঙ্গে কাজ করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘদিন কাজ করতে গিয়ে জড়িয়ে পড়েন প্রেমের সম্পর্কে। ২০০৮ সালে গোপনে করেন বিয়ে। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় ছেলে আব্রাহাম খান জয়ের জন্মও দেন গোপনে।

এর পরের বছরই আরেক চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে শাকিব খানের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তড়িঘড়ি একটি টিভি চ্যানেলের লাইভে আসেন অপু বিশ্বাস। ফাঁস করেন শাকিব খানের সঙ্গে তার বিয়ে এবং সন্তান জন্মদানের কথা। মেনে নেন শাকিবও।

কিন্তু এর কয়েক মাস পরই ২০১৭ সালের ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুকে তালাকের নোটিশ পাঠান শাকিব খান। পরবর্তী তিন মাসে বিষয়টি অমীমাংসিত থাকায় ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তাদের বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়ে যায়।

ওই বছরেরই ২০ জুলাই চিত্রনায়িকা বুবলীকে গোপনে বিয়ে করেন শাকিব খান। একই ভাবে ২০২০ সালের ২১ মার্চ আমেরিকার একটি হাসপাতালে কিং খানের দ্বিতীয় পুত্র শেহজাদ খান বীরের জন্মও হয় গোপনে। এসব খবর বুবলী প্রকাশ করেন গত বছরের ৩ অক্টোবর।

এর কয়েকদিন পরই শাকিব খান জানান, বুবলী নাকি তার জীবনে অতীত। তার সঙ্গে স্বামী-স্ত্রীর কোনো সম্পর্ক নেই। তাদের ডিভোর্স হয়ে গেছে। যদিও বুবলীর দাবি, তাদের ডিভোর্স এখনো হয়নি। সময়ের চাকা ঘুরে সেই শাকিব ফের প্রথম স্ত্রী অপুর কাছে?

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..