1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘শাকিব খানের ভক্তরাই আমাকে বেশি অনুসরণ করছেন’

  • আপডেট টাইম : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১৩৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : কলকাতার ছোটপর্দার অভিনেত্রী ইধিকা পাল। ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে প্রথম সিনেমায় নাম লেখান টেলি এই অভিনেত্রী। প্রথম সিনেমাতেই ক্যারিয়ারের গতিপথ বদলে গেছে তার। ফেসবুক আগে যাঁকে ১২ হাজার মানুষ অনুসরণ করতেন, সিনেমা মুক্তির পর থেকে সংখ্যা দাঁড়িয়েছে প্রায় দুই লাখে।

বাংলাদেশে কাজের অভিজ্ঞতাসহ নানা প্রসঙ্গে সম্প্রতি গণমাধ্যমে কথা বলেছেন ইধিকা।

‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির আগের ইধিকা আর এখনকার ইধিকার মধ্যে কোনো পার্থক্য টের পাচ্ছেন? এমন প্রশ্নে নায়িকার উত্তর- হ্যাঁ, পাচ্ছি। বাংলাদেশে আমাকে ওভাবে কেউ চিনত না, এখন অনেকেই চিনেছেন।

তিনি বলেন, ফেসবুকে আগে যে পরিমাণ অনুসারীদের সাড়া পেতাম, এখন তো অন্য রকমের সাড়া। ‘প্রিয়তমা’ বা নিজের কোনো ছবি পোস্ট করলে পাগল ভক্তরা হুড়মুড় করে সাড়া দিচ্ছেন। কলকাতাতেও আমার পরিচিতি খানিকটা বেড়েছে। বাড়ির বাইরে কোথাও গেলে সেটা বুঝতে পারছি। কলকাতায়ও সবার ‘প্রিয়তমা’ হয়ে গেছি আমি। কয়েক দিন আগে শপিং মলে গিয়েছিলাম, পেছন থেকে একজন ভক্ত আমাকে ‘প্রিয়তমা’ বলে ডাকছিলেন। সে আমার ছোট পর্দায় কাজ দেখেছেন। কলকাতায় ‘প্রিয়তমা’ মুক্তির খবর জানতে চাইলেন।

অভিনেত্রী আরও বলেন, ‘এটি আমার জন্য আশীর্বাদ মনে করি। ইনস্টাগ্রামে আমার বেশ ফোলোয়ার ছিল কিন্তু ফেসবুকে কম ছিল। আমি আগে সোশ্যাল মিডিয়ায় ওভাবে অভ্যস্ত ছিলাম না। কিন্তু এ ছবিটি মুক্তির পর ধারণা পাল্টে গেছে। দেখলাম, ভক্তদের কী রকমের ভালোবাসা! রাতারাতি অনুসারী দুই লাখের কাছাকাছি। ভক্তরা লাইক, মন্তব্য, শেয়ারের মাধ্যমে ভালোবাসা দিয়ে ভরিয়ে দিচ্ছেন। আমি মনে করি, শাকিব খান বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক। শাকিব খানের ভক্তরাই আমাকে বেশি অনুসরণ করেছেন, করছেন। দর্শকের কাছে এই ভালোবাসা সব সময়ই পেতে চাইব। সবাই আরও বেশি বেশি আমাকে অনুসরণ করবেন, ভালোবাসায় রাখবেন। ‘

এই কোরবান ঈদে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘প্রিয়তমা’ সিনেমাটি। মুক্তির পর থেকেই বেশ প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..