1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঝড়ো ফিফটিতে দল জিতিয়ে ম্যাচসেরা লিটন

  • আপডেট টাইম : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রান খরায় ভুগতে থাকা লিটন বেশ কয়েক দিন ধরেই বড় অঙ্কের স্কোরের দেখা পাননি। অবশেষ দুর্দান্ত এ ব্যাটার ছন্দে ফিরতে সময় নিলেন না। রানের খরা কাটিয়ে দলকে জিতালেন সঙ্গে পেলেন ম্যাচসেরা পুরস্কার। এদিন টস হেরে আগে ব্যাটিং করতে নেমে ব্রামটন উলভস ৯ উইকেটে ১২৮ রান করে। জবাবে ব্যাট করতে নেমে লিটনের অর্ধশতকে ১১ বল হাতে রেখেই ৬ উইকেটের জয় পায় ব্র্যামটন উলভস।

এদিন আগে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১২৮ রান করে ব্রাম্পটন। দলের পক্ষে সর্বোচ্চ রান করেন কলিন ডি গ্রান্ডহোম। এই কিউইর ব্যাট থেকে ৩৪ বলে আসে ৩৪ রান। বাকিদের মধ্যে অ্যারন জনসন, মার্ক চাপম্যান ও নিতিশ কুমার তুলেন ১৪ করে। উসমান খান করেন ১৩। সারের হয়ে ২টি করে উইকেট পান আম্মার খালিদ, ম্যাথিও ফোর্দে ও আয়ান খান। একটি করে উইকেট নেন স্পেন্সার জনসন ও ইফতিখার আহমেদ।

১২৯ রানের তাড়া করতে যেয়ে ২১ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় সারে। সেখান থেকে চতুর্থ উইকেটে ইফতিখার আহমেদের সঙ্গে ৭৭ বলে ৯৯ রানের চমৎকার এক জুটি উপহার দেন লিটন। জয় থেকে ৯ রান দূরে থাকতে বাংলাদেশের উইকেটরক্ষক এই ব্যাটার আউট হয়ে গেলেও কাজ শেষ করে ফেরেন ইফতিখার।

পাকিস্তানের এই ব্যাটসম্যান ৪১ বলে ২ ছক্কা ও একটি চারে করেন অপরাজিত ৩৮ রান। ম্যাচ সেরার পুরস্কার জেতেন লিটন। এই ম্যাচের আগে টুর্নামেন্টে তিন ম্যাচে ব্যাটিংয়ে নেমে লিটনের রান ছিল ৩০ বলে ২৫, ২০ বলে ২১ ও ১১ বলে ৯। এই জয় যা তাদের ষষ্ঠ ম্যাচে তৃতীয়। এবং ৬ দলের টুর্নামেন্টের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে লিটনের দল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..