1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মেসি ম্যাজিকে বদলে গেছে মায়ামি, ফের জেতালেন দলকে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ১৪১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: মায়ামিতে উড়ছেন মেসি, বললে ভুল হবে কি? আবারো পেয়েছেন জোড়া গোলের দেখা, তিন ম্যাচে তার গোল সংখ্যা পাঁচ। সব মিলিয়ে বলাই যায়, যুক্তরাষ্ট্রে বেশ উপভোগ করছেন এলএমটেন। মেসিকে পেয়ে উপভোগ করছে তার দলও, উঠে এসেছে লিগ কাপের শেষ ষোলোতে।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকালে ফ্লোরিডায় ওরল্যান্ডো সিটির মুখোমুখি হয় মায়ামি। শেষ ৩২-এর এই ম্যাচে ৩-১ গোলের ব্যবধানে জয় তুলে নেয় মায়ামি। দলের হয়ে দু’টি গোল করেন মেসি। মায়ামির হয়ে এইদিন মেসি, বুসকেতের সাথে মাঠে নামেন জর্দি আলবাও।

এইদিন ম্যাচের সপ্তম মিনিটেই দলকে এগিয়ে নেন মেসি। মায়ামির জার্সিতে এখন পর্যন্ত যা তার সবচেয়ে দ্রুততম গোল। রবার্ট টেলরের বাড়ানো বলে বাঁ পায়ের সাইডভলিতে জালে পাঠান মেসি।

অবশ্য দশ মিনিট পরই অরলান্ডো সমতা টানে ম্যাচে। দলটির পক্ষে গোল করেন সিজার আরাউহো।

বিরতির পর ৪৭ মিনিটে অরল্যান্ডোর বক্সে ফাউলের শিকার হয়ে পেনাল্টি আদায় করেন মায়ামির জোসেফ মার্তিনেজ। তবে অধিনায়ক মেসি নন পেনাল্টিটা মার্তিনেজই নিতে দেন। সফল স্পট কিক থেকে গোলও আদায় করে নেন মার্তিনেজ। মায়ামি এগিয়ে যায় ২-১ গোলে।

এরপর ৭২তম মিনিটে এসে মেসি নিজের দ্বিতীয় ও দলের পক্ষে তৃতীয় গোল আদায় করে নেন। দলকে এগিয়ে দেন ৩-১ গোলে। মার্তিনেজের বাড়ানো বল জালে ঠেলে দেন মেসি। পরে এই ব্যবধান ধরে রেখেই জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে মায়ামি।

এর ফলে টানা ছয় ম্যাচে হারের পর মেসির ছোঁয়ায় মায়ামি জয়ের স্বাদ পেল টানা তিন ম্যাচে। তিন ম্যাচে ৫ গোল করেন মেসি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..