1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পুলিশ পাহারায় ডেনমার্কে কোরআন পোড়ানো চলছেই

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ১৯৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ডেনমার্কে তুর্কি দূতাবাসের সামনে পবিত্র কোরআন পোড়ানো অব্যাহত রয়েছে। উগ্র জাতীয়তাবাদী ড্যানিশ প্যাট্রিয়টস (দানস্কে প্যাটিওটার) নামের একটি গ্রুপের সদস্যরা বুধবার তৃতীয় দিনের মতো ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনে কোরআন অবমাননা এবং টানা দ্বিতীয় দিনের মতো কোরআনের কপিতে আগুন দিয়েছে।

স্থানীয় পুলিশের পাহারায় ওই গ্রুপের সদস্যরা দূতাবাসের সামনে ইসলামবিরোধী স্লোগান দেয়, ইসলামবিরোধী পতাকা তুলে ধরে এবং তুর্কি পণ্য বয়কটের ডাক দেয়।

বিশ্বব্যাপী নিন্দা সত্ত্বেও ওই গ্রুপের সদস্যরা ইসলামবিরোধী তৎপরতা অব্যাহত রেখেছে। তারা সামাজিক মাধ্যমেও তাদের চরম ইসলামবিদ্বেষী ঘটনা প্রচার করে যাচ্ছে।

তারা আরো দাবি করেছে, তারা একই স্থানে ড্যানিম পররাষ্ট্রমন্ত্রী লার্স লোক রাসমুসেনের লিখিত বলে প্রচারিত একটি বইও পুড়িয়েছে।

এর আগে সোমবার একই গ্রুপ কোপেনহেগেনে সৌদি দূতাবাসের সামনে পবিত্র কোরআনের একটি কপিতে আগুন দেয়।

এদিকে ইরাকি বংশোদ্ভূত সালওয়ান মমিকা সুইডিশ পার্লামেন্টের সামনে পবিত্র কোরআনের কপিতে আগুন দিয়েছে। তিনি সুইডেনে ইসলাম নিষিদ্ধ করার দাবি জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..