1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মহাদেবের দূত হয়ে চমক দিলেন অক্ষয়

  • আপডেট টাইম : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১৬২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : অবশেষে প্রতীক্ষার অবসান। মুক্তি পেল অক্ষয় কুমার অভিনীত ‘OMG ২’ সিনেমার ট্রেলার। আর তাতেই সব দূত হয়ে চমক দিলেন অক্ষয়। সিনেমার গল্পে উঠে আসবে এক সাধারণ মানুষের গল্প যিনি তার সন্তানের শিক্ষার হকের দাবিতে লড়ছেন। তারই সহায় হবেন অক্ষয়। কীভাবে? সেই গল্পই তো বলবে ‘OMG ২’।

ট্রেলারের শুরুতেই দেখা যায় মহাশূন্যে মহাদেবের মূর্তি। তিনি পাহাড় চূড়ায় দাঁড়িয়ে থাকা নন্দীকে আদেশ দেন তার ভক্ত কান্তি শরণ মুদগলের সাহায্য করতে। তার কাছে যেন কোনও শিবের দূতকে পাঠানো হয়। কিন্তু কেন? কী বিপদ তার?

তার ছেলে স্কুলে কোনও এক অভব্য আচরণ করেছে তাই তাকে স্কুল থেকে বের করে দেওয়া হয়েছে। এবার সেই কেস নিয়েই কোর্টে গিয়েছেন কান্তি। কিন্তু মজার বিষয় হল এখানে কান্তি বাদী, বিবাদী দুই পক্ষের হয়েই কেস করেছে। বুঝুন ঠ্যালা! উকিল যখন কোর্টে তাকে নাকানি চুবানি খাওয়াচ্ছেন তখন শিবের দূত এসে তাকে পথ দেখাবে।

এখানে কান্তি শরণ মুদগলের চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী। দাপুটে উকিলের চরিত্রে দেখা মিলল সুন্দরী ইয়ামি গৌতমের। আর শিবের দূত তো বলাই বাহুল্য, অক্ষয় কুমার। অমিত রাই পরিচালিত সিনেমাটি চলতি মাসের ১১ তারিখ মুক্তি পাচ্ছে।

‘OMG’ সিনেমার সিকুয়েল হচ্ছে এই ‘OMG ২’। প্রথম সিনেমাতে অক্ষয় কুমার এবং পরেশ রাওয়ালকে দেখা গিয়েছিল। সেখানে অক্ষয় শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন। এবার ধরা দিলেন দেবাদিদেব মহাদেবের দূত হিসেবে।

এই ট্রেলার বুধবার দিনই লঞ্চ হওয়ার কথা ছিল। কিন্তু নীতীন দেশাইয়ের মৃত্যুর জন্য পিছিয়ে দেওয়া হয় ‘OMG ২’-এর ট্রেলার লঞ্চ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..