1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নাচের তালে নুসরাত ফারিয়ার ‘খেলা হবে’

  • আপডেট টাইম : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : কিছুদিন আগেই করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে শোনা গিয়েছিল ‘খেলা হবে’। বলেছিলেন খোদ আলিয়া ভাট। এবার সেই ‘খেলা হবে’ শোনা গেল রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের গানে। যাতে নাচলেন বাংলাদেশের নুসরত ফারিয়া। আর তা শেয়ার করলেন সিরিজের অন্যতম প্রযোজক শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

একুশের নিবার্চন থেকে তৃণমূলের স্লোগান ‘খেলা হবে’। তা এখন বলিউড আর টলিউডের হটকেক। করণ জোহরের পর রাজ চক্রবর্তী, এই সংলাপেই বাজিমাত করছেন পরিচালকেরা। ‘আবার প্রলয়’-এর এই নতুন গানে ‘খেলা হবে’ সংলাপ ছাড়াও রয়েছেন নুসরত ফারিয়া। লাল ঘাগরায় মেনকা সেজে ঠুমকা লাগিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী। আর তার সঙ্গে তাল মিলিয়েছেন গৌরব চক্রবর্তী। এর মধ্যেই আবার ‘দাবাং’ স্টাইলে এন্ট্রি নিয়েছেন অনিমেষ দত্ত ওরফে শাশ্বত চট্টোপাধ্যায়।

“আয়লা, আমফান-এর থেকেও বড় তাণ্ডব হতে চলেছে!” অনিমেষ দত্তর আগমনের বার্তা দিয়ে একথাই লিখেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। হুঁশিয়ারি দিয়েছিলেন ‘ঝড় আসছে’ বলে। সেই ঝড় ‘আবার প্রলয়’-এর ট্রেলারে দর্শকরা অনুভব করেছেন। ২০১৩ সালে অনিমেষ দত্ত হয়ে বরুণ বিশ্বাসের খুনের তদন্ত করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। এবার মারকাটারি মেজাজে সুন্দরবনে দেখা যাবে তাকে। রুখবেন নারী পাচার।

‘খেলা হবে’ গান নিয়ে যথেষ্ট উত্তেজনা চোখে পড়ল নেটপাড়ায়। একজন কমেন্টে লিখলেন, ‘ফাটিয়ে দিয়েছো গুরু’। আরেকজনের মন্তব্য, ‘এবার তো সত্যিই জমবে খেলা। পরেরবার ২১ জুলাইয়ের মঞ্চে দিদি ভুল করে এই গানটাই না আবার বাজিয়ে দেয়।’ তো আরেকজন লিখলেন, ‘পুষ্পা-র ও আন্তাভা-র কপি। রাজদা কি নিজে কিছুই ভাবতে পারে না এখনও?’ চতুর্থজনের কমেন্ট, ‘সিরিজের ট্রেলারটা ফাটাফাটি ছিল। ভেবেছিলাম কিছু ভালো কনটেন্ট দেখতে পারব বুঝি। ও মা এই গান সে ভুল ভেঙে দিল। কী সব লিরিক্স। আর সুর তো পুরোই টুকে দিয়েছে।’

শুভশ্রী গানের ঝলক শেয়ার করে ইনস্টাগ্রামে লিখলেন, আপনারা তৈরি থাকুন “বাংলা জুড়ে আগুন লাগাতে আসছে মেনকা! আপনারা তৈরি থাকুন “খেলা হবে”-র তালে পা মেলাতে, সঙ্গে থাকছে গৌরব।”

রাজ চক্রবর্তীর ক্যারিয়ারের অন্যতম মাইলস্টোন ছিল প্রলয়। এবার আসছে তারই সিক্যুয়েল। আগামী ১১ অগস্ট থেকে জি ফাইভে প্রিমিয়ার হবে এই নতুন ওয়েব সিরিজ। রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশানি মুখোপাধ্যায়ের, দেবাশিস মণ্ডল, জুন মালিয়া, পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত, সায়নী ঘোষরা। প্রেমের ফাঁদে মেয়েদের ফাঁসিয়ে কীভাবে অচিরেই পাচার করা হচ্ছে তার হাড়হিম করা ঝলক ধরা পড়েছে ট্রেলারে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..