1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তাসকিন-সাবিনাসহ শেখ কামাল ক্রীড়া পুরস্কার পেলেন যারা

  • আপডেট টাইম : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১৮০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আটটি বিভাগে ১০ জন ক্রীড়া ব্যক্তিত্ব ও দুটি প্রতিষ্ঠানের মধ্যে শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার-২০২৩ বিতরণ করেছেন।

শনিবার (৫ আগস্ট) সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তাদের হাতে পুরস্কার তুলে দেন তিনি।

আজীবন সম্মাননা পেয়েছেন হকির সাবেক তারকা আবদুস সাদেক। সেরা ক্রীড়াবিদের স্বীকৃতি পেয়েছেন নারী সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী দলের অধিনায়ক সাবিনা খাতুন, ক্রিকেটার তাসকিন আহমেদ এবং গত এসএ গেমসের সোনাজয়ী ভারোত্তোলক জিয়ারুল ইসলাম।

উদীয়মান খেলোয়াড়/ক্রীড়াবিদ ক্যাটাগরিতে তরুণ টেবিল টেনিস তারকা মুহতাসিন আহমেদ হৃদয় পুরস্কার পেয়েছেন।

ক্রীড়া সংগঠকের স্বীকৃতি পেয়েছেন তিনজন। তারা হলেন- তৃণমূল পর্যায়ে সাঁতার নিয়ে কাজ করা আমিরুল ইসলাম, নারী ফুটবল নিয়ে কাজ করা মালা রানী সরকার ও ফজলুল ইসলাম।

ক্রীড়া ফেডারেশন হিসেবে সেরার স্বীকৃতি পেয়েছে বাংলাদেশ আর্চারি ফেডারেশন। এছাড়া ক্রীড়া পৃষ্ঠপোষক/স্পন্সর ক্যাটাগরিতে বাংলাদেশ এসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি), ক্রীড়া সাংবাদিক হিসেবে খন্দকার তারেক মো. নুরুল্লাহ এবং ক্রীড়া ধারাভাষ্যকার হিসেবে আতাহার আলী খান পুরস্কার পেয়েছেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে ২০২১ সাল থেকে এই পুরস্কার দেওয়া হচ্ছে। পুরস্কার হিসেবে প্রত্যককে এক লক্ষ টাকা, ক্রেস্ট ও সম্মাননা সনদ দেওয়া হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..