1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় সাজাপ্রাপ্ত মামলার আসামী শাহেল খান গ্রেফতার

  • আপডেট টাইম : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১৭০ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি ঃ মৌলভীবাজারের কুলাউড়ায় পুলিশের অভিযানে কুখ্যাত রাবার ও গাছ চুরি মামলাসহ একাধিক মামলার আসামী শাহেল খানকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৪ আগস্ট) রাত তিনটায় উপজেলার বরমচাল রাবার বাগান থেকে কুলাউড়া থানার ওসি মোঃ আব্দুছ ছালেক এর নেতৃত্বে এসআই মোহাম্মদ আমির উদ্দিন, এএসআই রায়হান কবির ও তাজুল ইসলামসহ একদল পুলিশ অভিযান পরিচালনা করে শাহেল খানকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী বরমচাল ইউনিয়নের রাউৎগাঁও গ্রামের বাসিন্দা মৃত সুরুজ খানের ছেলে। এছাড়া তিনি বরমচাল ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।
জানা যায়, শাহেল খান বরমচাল ইউনিয়নে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। বরমচাল রাবার বাগান থেকে রাবার ও গাছ চুরির অভিযোগে তার বিরুদ্ধে মামলা রয়েছে। এদিকে বরমচাল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির মুক্তারের ছোট ভাই আব্দুল আমিন নিতারকে জায়গা জমির বিরোধে হত্যা চেষ্টা মামলায় তিন বছরের সাজা হয় শাহেল খানের। একই মামলায় শাহেল খানের ভাই ছইদ খানের তিন বছর ও সুমেল খানের ছয় বছরের সাজা হয়। তারা দুজনে বর্তমানে পলাতক রয়েছেন। এছাড়া শাহেল খানের বিরুদ্ধে ২০১৪ সালে বরমচাল-ছকাপন রেলস্টেশনের মধ্যখানে আন ফানাই নদী সেতুতে ট্রেন দুর্ঘটনায় নাশকতা মামলা ও ২০১৮ সালে কুলাউড়া-মৌলভীবাজার সড়কের ঢুলিপাড়ায় বাস জ¦ালানোর মামলায়ও সে অভিযুক্ত আসামী।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুছ ছালেক বলেন, গ্রেফতারকৃত আসামী শাহেল খান এলাকার চিহ্নিত রাবার ও গাছ চোর। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে থানায় ৮টি মামলা রয়েছে। আসামীকে শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..