1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের ঐতিহ্যেবাহি শিক্ষা প্রতিষ্ঠানের গৌরবের ৫০ বছর পূর্ণ হওয়া গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ

  • আপডেট টাইম : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৪৮৫ বার পঠিত

 

শাহ মোহাম্মদ রাজুল আলী:শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের গৌরব ও ঐতিহ্যের ৫০ বছর পূর্ণ হওয়ায়, ১৯৭৩ সাল – ২০২৩ সালের শিক্ষার্থীদের আয়োজনে, সবর্ণজয়ন্তী ও মিলনমেলা অনুষ্ঠান সফল করার লক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

অদ্য ৫ আগস্ট ২০২৩ খ্রিঃ রোজ শনিবার, সকাল ১০:৩০ মিনিটে, শাহ হেলাল উচ্চ বিদ্যালয়, হলরুমে, শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপন কমিটির আহবায়ক সৈয়দ মুজাম্মিল আলী শরীফ এর সভাপতিত্বে ও কমিটির সদস্য সচিব শাহ মোহাম্মদ রাজুল আলী সঞ্চালনায়, কমিটির অন্য সদস্যদের উপস্থিতিতে অনেক গুলো গুরুত্বপূর্ণ সিন্ধান্ত গ্রহণ করা হয়েছে। সিদ্ধান্ত গুলো হলো ১) ১৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ রোজ শনিবার সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

২) ২০ আগস্ট ২০২৩ খ্রিঃ রোজ রবিবার, সকাল ১১ ঘটিকায়, বিদ্যালয় মাঠে আমন্ত্রিত অতিথিদের মাধ্যমে রেজিষ্ট্রেশন এর কার্যক্রম অনুষ্ঠানিক ভাবে দেশে বিদেশের সকল শিক্ষার্থীদের জন্য শুভ উদ্বোধন করা হবে।

৩) সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপন কমিটির পক্ষ থেকে অনুষ্ঠান সফল করার লক্ষে শুভ কামনা জানিয়ে ছবিসহ বিদ্যালয়ের সামনে ব্যানার প্রদর্শন করা হবে।

৪) অনুষ্ঠান সম্পর্কে সবাইকে জানানোর উদ্দেশ্যে লিপল্যাট ছাপানো।

৫) অনুষ্ঠান কে সামনে রেখে আগত বিভিন্ন পর্যায়ের অতিথি বৃন্দের জন্য অনুষ্ঠানের লগো সহ মগ তৈরি করা।

৬) সুবর্ণজয়ন্তী ও মিলনমেলা উদযাপন কমিটির সকল সদস্যদের রেজিষ্ট্রেশন ফির বাইরে ও প্রাথমিক কাজ সম্পূর্ণ করার লক্ষে প্রতি জন সম্মানিত সদস্যবৃন্দ কে সর্বনিম্ন ১০০০/ টাকা করে এবং সঙ্গে এক কপি ছবি ১৩ আগস্টে তারিখে মধ্যে কমিটির কাছে জমা দেওয়ার জন্য সর্বসম্মতিক্রমে নির্ধারণ করা হয়েছে।

৭) অনুষ্ঠান সম্পর্কে প্রচার প্রচারনার জন্য ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সহযোগিতা চাওয়া।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..