1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নীলে নজর কাড়লেন নোরা ফাতেহি

  • আপডেট টাইম : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১৫০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সারা দুনিয়াতেই যেন ছড়িয়ে পড়েছে ‘বার্বি’ জ্বর। হলিউড থেকে শুরু হওয়া ট্রেন্ডে গা ভাসিয়েছেন বলিউড নায়ক-নায়িকারাও। তাদের সোশ্যালে শুধুই গোলাপি পোশাকের ভীড়, সেই ছক ভাঙলেন ‘দিলবার’ খ্যাত নোরা ফাতেহি। গোলাপি নয়, নজর কাড়লেন নীলে।

এই মুহূর্তে অভিনেত্রী ব্যস্ত ‘হিপ হপ ইন্ডিয়া’ রিয়ালিটি শো’য়ের প্রমোশন নিয়ে। সেখান থেকে ভাইরাল তার বার্বি লুক। সোশ্যালে উত্তাপ বাড়িয়েছে তার এই লুক। ড্যাজলিং ব্লু টপ আর ডেনিম জিন্সেই নেটপাড়ার ঘুম কেড়েছেন নোরা। প্লানজিং নেকলাইন, অফশোল্ডার ড্যাজলিং নীল টপ সঙ্গে ইনসাইড– আউট ডিস্ট্রেস্ড জিন্স। সঙ্গে নীলাভ ফার–জ্যাকেট তার সাজে যোগ করেছে আলাদা মাত্রা।

ট্রেন্ডি এই লুকের সঙ্গে নোরা পড়েছিলেন স্টেটমেন্ট জুয়েলারি। লেয়ার্ড সিলভার চেন নেকলেস, আংটি আর সিলভার স্ট্র্যাপি হিলস। মেকআপে ছিল গোলাপি আভা। শিমার পিংক আইশ্যাডো, উইংগড আইলাইনার, মাস্কারা দেওয়া পুরু আইল্যাশ, চিকবোনে হালকা কনটরিং আর পিচ–পিংক রঙা ঠোঁট। হেয়ারস্টাইলে ছিল কার্ল হাই–পনিটেল।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘তুমি কী ভাবছো আমি তোমার কথা ভাবছি?’ আর তাতেই ঘুম উড়েছে নেটপাড়ার। উল্লেখ্য, বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পুতুল ‘বার্বি’কে নিয়ে তৈরি হয়েছে হলিউড চলচ্চিত্র ‘বার্বি’। আইকনিক গল্পে নির্মিত ‘বার্বি’ সিনেমার পরিচালক অস্কার মনোনীত নির্মাতা গ্রেটা গেরউইগ। এই চলচ্চিত্রে অভিনয় করেছেন মার্গট রবি। মুক্তির আগে থেকে ‘বার্বি’ নিয়ে দর্শকের মনে ছিল প্রবল উন্মাদনা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..