1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ছোট্ট রাজপুত্রের ছবি শেয়ার করলেন ইলিয়ানা

  • আপডেট টাইম : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ২১৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : মা হওয়ার পাঁচ দিন পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুমন্ত ছোট্ট রাজপুত্রের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ।

শনিবার (৫ আগস্ট) ইনস্টাগ্রাম পোস্টে সন্তানের প্রথম ছবি প্রকাশ করেন তিনি। সাদা কালো সেই স্থির চিত্রে ইলিয়ানার ছোট্ট রাজপুত্রকে ঘুমন্ত দেখা যায়।

ছেলের ছবি প্রকাশ করে ইলিয়ানা লিখেছেন, ‘আমাদের প্রিয় ছেলেকে পৃথিবীতে স্বাগত জানাতে পেরে আমরা যে কতটা খুশি তা বর্ণনা করা যায় না। এখন আমার হৃদয় পূর্ণ।

 

ইলিয়ানা তার সন্তানের বাবার বিষয়টি প্রকাশ্যে এনেছিলেন। এই অভিনেত্রী তার প্রেমিকের সঙ্গে ডেট নাইট উপভোগ করার একটি ছবিও শেয়ার করেছেন। তবে তার নাম প্রকাশ করেননি। কিছুদিন আগেও ইলিয়ানার বাগদানের খবরও সামনে এসেছিল। তখন এ নিয়ে কোনও প্রতিক্রিয়াও দেননি এ অভিনেত্রী।

ইলিয়ানা বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটি পরিচিত নাম। দক্ষিণী সিনেমা দিয়েই ক্যারিয়ার শুরু করেন এ অভিনেত্রী। ২০১২ সালে রণবীর কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘বরফি’ দিয়ে তার বলিউডে আত্মপ্রকাশ হয়। তিনি ‘বাদশাহো’, ‘ম্যায় তেরা হিরো’, ‘রুস্তম’ ও ‘পাগলপান্তি’ সিনেমায় কাজ করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..