1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাকিবকে কাছে পেয়ে আপ্লুত ইয়োহানি

  • আপডেট টাইম : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৯৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ‘মানিকে মাগে হিতে’ শিরোনামের একটি গান গেয়ে রাতারাতি ভাইরাল হয়ে যান শ্রীলঙ্কান এক গায়িকা। যার নাম ইয়োহানি ডি সিলভা। সিংহলি ভাষায় এই গানটি গেয়ে উপমহাদেশে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি।

মাত্র ১৮ বছর বয়সী এই তরুণী এবার দেখা করলেন বাংলাদেশ টি-টোয়েন্টি ও টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে।

লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলতে বর্তমানে শ্রীলঙ্কায় অবস্থান করছেন টাইগার এই ক্রিকেটার। যে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়েছিলেন ইয়োহানি।

বিশ্বসেরা এই অলরাউন্ডারকে কাছে পেয়ে ছবি তোলার সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি। সাকিবের সঙ্গে তোলা ছবি নিজের ফেসবুক পেজে প্রকাশ করেছেন ভাইরাল এই সংগীত শিল্পী।

সাকিবের সঙ্গে সময়টা দারুণ কেটেছে ইয়োহানির। ‘সিংগিং চ্যালেঞ্জ’ নামের একটি গেম শোতে বাংলাদেশ দলের অধিনায়ককে গান গাওয়ার চ্যালেঞ্জও জানিয়েছেন তিনি।

তবে কোন গানটি গাইতে বলা হয়েছে সেটা এখনও জানা যায়নি। খুব শীঘ্রই সাকিব-ইয়োহানির ওই মুহুর্তের ভিডিও এলপিএলের ফেসবুক পেজে প্রকাশ করা হবে।

প্রসঙ্গত, ইয়োহানি ডি সিলভা জন্মসূত্রে শ্রীলংকান। তিনি গান লেখেন, সুর করেন ও কণ্ঠ দেন। নিয়মিত স্টেজ শো করেন। এর আগে তার গাওয়া আরেকটি গান ভাইরাল হয় ফেসবুকে।

তবে অনেক আগে থেকে ইউটিউবে জনপ্রিয় ইয়োহানি। তার বাদ্যযন্ত্রের ব্যবসাও রয়েছে। বিদেশি বাদ্যযন্ত্র আমদানি করে শ্রীলংকায় বিক্রি করেন। স্থানীয় বাদ্যযন্ত্র রফতানি করেন অন্য দেশে।

‘মানিকে মাগে হিতে’ গানটি তাকে নিজের দেশের বাইরেও তারকাখ্যাতি এনে দেয়। শ্রীলংকায় এখন তাকে ‘র‌্যাপ প্রিন্সেস’ বলা হয়। ইউটিউবেও তার সাবস্ক্রিবশন সংখ্যাও আকাশচুম্বী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..