1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কিংবদন্তি মার্কিন অভিনেত্রী শ্যারন ফ্যারেল আর নেই

  • আপডেট টাইম : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১৭১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : দু-মাস আগেই মারা গিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী শ্যারন ফ্যারেল। কিন্তু, বিষয়টি প্রকাশ্যে আনেনি পরিবার। তবে এবার ব্যাপারটি জানাজানি হতেই শোকস্তব্ধ বিশ্ব। গত ১৫ মে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

অভিনেত্রীর জীবনাবসানের খবর কেন আগে প্রকাশ্যে আনা হলো না? প্রশ্ন তুলছেন অনেকেই। ডেলাইনের রিপোর্ট বলছে, শ্যারনের মৃত্যুর খবর নাকি তার আত্মীয়রা জানতেন না। সেই কারণেই বিষয়টি ঘোষণা করা হয়নি এতদিন। জানা গেছে, শ্যারন অরেঞ্জ কাউন্টিতে মারা গিয়েছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। সম্প্রতি ফেসবুকে এই কিংবদন্তির জীবনাবসানের খবর ঘোষণা করা হয়। যদিও কী কারণে তিনি মারা গেলেন— সেটা স্পষ্ট নয়।

টেলিভিশন, সিনেমা ও ব্রডওয়েতে চুটিয়ে অভিনয় করেছিলেন শ্যারন। ‘ইটস অ্যালাইভ’ ছবির জন্য তাকে মনে রাখবে বিশ্ব। ওই সিনেমায় এক অদ্ভুত শিশুর মায়ের চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এ ছাড়াও ‘দ্য স্টান্টম্যান’, ‘মারলো’, ‘দ্য রিভারস’, ‘ক্যান নট বাই মি লাভ’ ছবিতে অসাধারণ অভিনয় করেছেন তিনি। তার শ্রেষ্ঠ পারফরম্যান্স ছিল ‘হাওয়াই ফাইভ’ ও এবং ‘দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্ট’ শীর্ষক টেলিভিশন শোতে।

১৯৪০ সালের ক্রিসমাস ইভে আইওয়ার সিওক্স সিটিতে জন্মেছিলেন শ্যারন ফ্যারেল। তখন অবশ্য তার নাম ছিল শ্যারন ফোর্সমো। অভিনয় ও মডেলিং ক্যারিয়ারের জন্য নিউইয়র্ক সিটিতে চলে যান তিনি। ১৯৫৯ সালে ‘কিস হার গুডবাই’ ছবির মাধ্যমে অভিনয় জগতে অভিষেক হয় তার। এরপর ব্রডওয়েতে ডান্স

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..