1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ হারুনূর রশীদ চৌধুরী ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত

  • আপডেট টাইম : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৭৪৩ বার পঠিত

স্টাফ রিপোটার: মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী ৪র্থ বারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত। বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের পুরস্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২৩ সালের জুলাই মাসে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী, মৌলভীবাজার সদর মডেল থানা ও জেলার শ্রেষ্ঠ এসআই- মোঃ ইমতিয়াজ সরকার, মৌলভীবাজার সদর মডেল থানা এবং জেলার শ্রেষ্ঠ এএসআই-মোঃ মাহবুবুল আলম, মৌলভীবাজার সদর মডেল থানা নির্বাচিত হয়েছেন।

মৌলভীবাজার পুলিশ সুপার,মোঃ মনজুর রহমান, পিপিএম (বার) শ্রেষ্ঠত্ব অর্জনকারী থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত অফিসারগণের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন। অপরাধ সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষ এবং মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ইনচার্জ ও থানার অফিসার ইনচার্জগণ।
মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী দৈনিক মৌমাছি কন্ঠ বলেন, তাহার শ্রেষ্ঠত্বের এই অর্জন মৌলভীবাজার সদর মডেল থানার সকল অফিসার ও ফোর্সদের দিনরাত অক্লান্ত পরিশ্রমের ফল। তিনি শ্রেষ্ঠত্বের এই অর্জন মৌলভীবাজার সদর মডেল থানার সকল অফিসার ও ফোর্সকে উৎসর্গ করেন। সেই সাথে তিনি মৌলভীবাজার সদর থানার সকল জনগনের ভালবাসা ও সহযোগীতা চান আগামী দিনগুলোতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..