1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

ভারতে ফের বেড়েছে মৃত্যু ও সংক্রমণ

  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৩০ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে করোনা মহামারির দ্বিতীয় ঢেউ বিধ্বংসী রূপ নিয়েছে। দেশটিতে প্রতিদিন রেকর্ড হারে মানুষের মৃত্যু হচ্ছে। এদিকে গেল ২৪ ঘণ্টায় আবারও ভারতে বেড়েছে করোনায় মৃতের সংখ্যা। গেল ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে মারা গেছে ২ হাজার ২১৩ জন। যেখানে আগের দিন দেশটিতে করোনায় মৃতের সংখ্যা ছিল ২ হাজার ১১৫ জন।

এদিকে একই সময়ে দেশটিতে বেড়েছে করোনায় আক্রান্তের সংখ্যাও। গেল ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে করোনা আক্রান্ত হয়েছে ৯১ হাজার ২২৭ জন। যেখানে আগের দিন আক্রান্তের সংখ্যা ছিল ৮৭ হাজার ৩৪৫ জন। ফলে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২ কোটি ৮৬ লাখ ৯৩ হাজার ৮৩৫ জন। এবং করোনার জন্য মোট মৃত্যু হয়েছে ৩ লাখ ৪৪ হাজার ১০১ জন মানুষের। আজ বুধবার (৯ জুন) আন্তর্জাতিক পরিসংখ্যানভিত্তিক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার থেকে এসব তথ্য জানা গেছে।

এদিকে, বিশ্বব্যাপী করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১০ হাজার ৬৭৭ জন। এদিকে একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩ লাখ ৬৮ হাজার ৪৩৭ জন। ফলে এখন পর্যন্ত বিশ্বব্যাপী করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো মোট ১৭ কোটি ৪৭ লাখ ৩৮ হাজার ৭৬২ জন। এর মধ্যে মোট মৃত্যু ৩৭ লাখ ৬২ হাজার ৫৭০ জন। ২৪ ঘণ্টায় নতুন করে ৫ লাখ ১৩ হাজারের বেশি মানুষ সুস্থ হওয়ায় মোট সুস্থের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ কোটি ৮১ লাখ ৩৩ হাজার ৯৩৫ জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..