1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :

ভারতে ফের বেড়েছে মৃত্যু ও সংক্রমণ

  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৬ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে করোনা মহামারির দ্বিতীয় ঢেউ বিধ্বংসী রূপ নিয়েছে। দেশটিতে প্রতিদিন রেকর্ড হারে মানুষের মৃত্যু হচ্ছে। এদিকে গেল ২৪ ঘণ্টায় আবারও ভারতে বেড়েছে করোনায় মৃতের সংখ্যা। গেল ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে মারা গেছে ২ হাজার ২১৩ জন। যেখানে আগের দিন দেশটিতে করোনায় মৃতের সংখ্যা ছিল ২ হাজার ১১৫ জন।

এদিকে একই সময়ে দেশটিতে বেড়েছে করোনায় আক্রান্তের সংখ্যাও। গেল ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে করোনা আক্রান্ত হয়েছে ৯১ হাজার ২২৭ জন। যেখানে আগের দিন আক্রান্তের সংখ্যা ছিল ৮৭ হাজার ৩৪৫ জন। ফলে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২ কোটি ৮৬ লাখ ৯৩ হাজার ৮৩৫ জন। এবং করোনার জন্য মোট মৃত্যু হয়েছে ৩ লাখ ৪৪ হাজার ১০১ জন মানুষের। আজ বুধবার (৯ জুন) আন্তর্জাতিক পরিসংখ্যানভিত্তিক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার থেকে এসব তথ্য জানা গেছে।

এদিকে, বিশ্বব্যাপী করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১০ হাজার ৬৭৭ জন। এদিকে একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩ লাখ ৬৮ হাজার ৪৩৭ জন। ফলে এখন পর্যন্ত বিশ্বব্যাপী করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো মোট ১৭ কোটি ৪৭ লাখ ৩৮ হাজার ৭৬২ জন। এর মধ্যে মোট মৃত্যু ৩৭ লাখ ৬২ হাজার ৫৭০ জন। ২৪ ঘণ্টায় নতুন করে ৫ লাখ ১৩ হাজারের বেশি মানুষ সুস্থ হওয়ায় মোট সুস্থের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ কোটি ৮১ লাখ ৩৩ হাজার ৯৩৫ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..