1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়া সরকারি কলেজের নবনির্মিত মঞ্চের উদ্বোধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ২১৩ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়া সরকারি কলেজে নবনির্মিত মঞ্চের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে কলেজ হলরুমে সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদের অনুদানে নবনির্মিত এ মঞ্চের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান।
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান কলেজ শিক্ষার্থীদের দীর্ঘদিনের উপেক্ষিত মঞ্চ নির্মাণের দাবি বাস্তবায়ন হওয়ায় এমপিকে কৃতজ্ঞতা জানান। তিনি কুলাউড়া সরকারি কলেজ কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে উল্লেখ করে বলেন, আমাদের অবস্থান থেকে ঐতিহ্যবাহী কলেজের উন্নয়নে অবদান রাখতে হবে। শিক্ষার্থীদের সুনাগরিক করে গড়ে তোলার স্বার্থে শিক্ষার সুন্দর পরিবেশ তৈরি করে দিতে হবে। তিনি নবনির্মিত মঞ্চের হলরুমের আসবাবপত্রসহ অসম্পূর্ণ কাজ সম্পন্নের জন্য ২ লাখ টাকা অনুদানসহ ক্যাম্পাসের আঙিনার মাঠি ভরাট ও কলেজ ক্যান্টিন প্রতিষ্ঠার আশ্বাস প্রদান করেন।


কলেজের জীববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. মশিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান সহকারি অধ্যাপক একেএম শাহজালাল, সিনিয়র সাংবাদিক এম শাকিল রশীদ চৌধুরী, কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মছব্বির আলী, সাংগঠনিক সম্পাদক মাহফুজ শাকিল, সহ-সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপন, সদস্য মোঃ ইব্রাহিম আলী। এসময় ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য দেন কলেজের ছাত্র রিপন বখ্শ।

পরে ফিতা কেটে নবনির্মিত মঞ্চের উদ্বোধন করেন পধান অতিথি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমানসহ অতিথিরা। এ ছাড়া কলেজের পক্ষ থেকে প্রধান অতিথিকে ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ শিক্ষকমÐলী ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..