1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে শ্যামল দত্ত জাতীয় নির্বাচনের ফোকাস হবে স্যোশাল মিডিয়ায়

  • আপডেট টাইম : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ২৭৪ বার পঠিত
স্টাফ রিপোটার: ভোরের কাগজ সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের ফোকাস হবে স্যোশাল মিডিয়ায়। কারণ মানুষ এখন আর ব্যানার, ফেস্টুন ও পোস্টার এগুলো ফলো করতে চায় না। সময়, কাল-পাত্র অনুযায়ী সব মানুষ এখন স্যোশাল মিডিয়ায় আসক্ত। তিনি বলেন, পত্রিকাও মানুষ এখন আর পড়তে চায় না। কারণ ঘটনা ঘটনার সঙ্গে সঙ্গে মানুষ সব সংবাদ অনলাইন এবং স্যোশাল মিডিয়ায় পেয়ে যাচ্ছে। তাই বর্তমান সময় হচ্ছে ডিজিটাল মাল্টিমিডিয়ার। আর এ কারণেই আমাদেরকে সে দিকেই বেশি করে নজর দিতে হবে।
শ্যামল দত্ত বলেন, প্রিন্ট মিডিয়াকে টিকিয়ে রাখা এখন বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। ভোরের কাগজের যাত্রা শুরু হয়েছিল অসাম্প্রদায়িক চেতনাকে ধারণ করে। সেই চেতনা লালনে আজো অবিচল সংগ্রাম করছে পত্রিকাটি।
শনিবার (১২ আগস্ট) মৌলভীবাজার পৌরসভা মিলনায়তনে সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিলেট বিভাগের ৪ জেলা ও ৪২ উপজেলার প্রতিনিধিরা সম্মেলনে অংশ নেন। সম্মেলনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন- দৈনিক ভোরের কাগজের বিজ্ঞাপন ব্যবস্থাপক এসএমএ রাজ্জাক, প্রধান অর্থ ব্যবস্থাপক আবদুল করিম সোহাগ, প্রশাসনিক ব্যবস্থাপক সুজন নন্দি মজুমদার, আইটি ইনচার্জ মেহেদী হাসান নিয়াজ, সার্কুলেশন ম্যানেজার মো. তসলিম চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন- কাগজ প্রতিবেদক মৌলভীবাজার সালেহ এলাহী কুটি। বক্তব্য রাখেন-সিলেট ব্যুরো চিফ ফারুক আহমদ, সিলেট অফিসের স্টাফ রিপোর্টার খালেদ আহমদ, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি সাজ্জাদ হোসেন, হবিগঞ্জ জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম চৌধুরী।
পরে সবাই ফটোসেশনে অংশ নেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..