1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রোনালদোর জোড়া গোলে আল নাসের চ্যাম্পিয়ন

  • আপডেট টাইম : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ১৬৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : গত বছরের ডিসেম্বরে সৌদি ক্লাব আল নাসেরে যোগ দিলেও শিরোপাহীন থাকতে হয়েছে পর্তুগিজ ‍সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোকে। শিরোপা খরা কাটাতে আরব কাপে অবশ্য নিজের শতভাগ উজাড় করে দিতে ভুল করেননি এই তারকা ফুটবলার। এবার তার নৈপুণ্যেই প্রথমবারের মত আরব কাপের শিরোপা জিতল আল নাসের।

গতকাল শনিবার (১২ আগস্ট) রাতে কিং ফাহাদ স্টেডিয়ামে রোমাঞ্চকর ফাইনালে আল হিলালকে ২-১ গোলে হারিয়ে শিরোপা জিতেছে আল নাসের। এর আগে কখনও প্রতিযোগিতাটির ফাইনালেও উঠতে পারেনি সৌদি প্রো লিগের ক্লাবটি। ৬ গোল করে টুর্নামেন্টের সর্বোচ্চ গোল স্কোরারের পুরস্কার জিতেছেন রোনালদো।

কিং ফাহাদ স্টেডিয়ামে জমজমাট ফাইনালটি প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য অবস্থায়। এরপর ম্যাচের ৫১তম মিনিটে আল নাসেরকে প্রথম ধাক্কা দেয় আল হিলাল। শুরুতে গোল করে এগিয়ে যায় দলটি। গোল হজমের পর ফের ধাক্কা খায় আল নাসের। ম্যাচের ৭১তম মিনিটে আব্দুলেলাহ আল আমরি সরাসরি লাল কার্ড দেখলে মহাবিপাকে পড়ে তারা। একজন খেলোয়াড় কমে যাওয়ায় শিরোপার স্বপ্ন আরও ফিকে হতে শুরু করে আল নাসেরের। তবে যে রোনালদো আছেন তাদের এত দুশ্চিন্তা কিসের। ম্যাচের ৭৪তম মিনিটে রাইট ব্যাক সুলতান আল ঘানামের ক্রস থেকে দলকে সমতায় ফেরান এই পর্তুগিজ তারকা।

নির্ধারিত সময় শেষে স্কোরলাইন ১-১ থাকায় খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানেও দলকে এগিয়ে নেন ৩৮ বছর বয়সী রোনালদো। ম্যাচের ৯৮তম মিনিটে জয়সূচক গোলটি আসে তার পা থেকেই। খেলা শেষ হওয়ার ৫ মিনিট আগে চোট নিয়ে মাঠ ছেড়েছেন রোনালদো। যা টিম ম্যানেজমেন্টের জন্য দুশ্চিন্তার কারণ। দুদিন বাদেই যে সৌদি প্রো লিগের নতুন মৌসুমের খেলতে নামবে দলটি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..