1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখা হাসপাতালের রোগীদের বরাদ্দকৃত খাদ্যসামগ্রী চুরি করে পাচারের সময় আটক ১

  • আপডেট টাইম : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : মৌলভীবাজারের বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের খাবারের জন্য বরাদ্দকৃত চাল, ডাল, তেল পিঁয়াজ, রসুনসহ বিভিন্ন খাদ্যসামগ্রী চুরি করে অন্যত্র পাচারের সময় একজনকে আটক করেছে স্থানীয়রা। শনিবার (১২ আগস্ট) সন্ধ্যা সাতটায় বড়লেখা পৌরশহর থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ওই ব্যক্তির নাম সুশান্ত। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাবুর্চি পরিমল মালাকারের বোন জামাই বলে জানা গেছে।

শনিবার রাতে ঘটনাটি ফেসবুক লাইভে এসে জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুনেদ আহমদ। স্থানীয়দের অভিযোগ, প্রায়ই সংশ্লিষ্টদের চোখ ফাঁকি দিয়ে বাবুর্চি পরিমল মালাকার হাসপাতালে রোগীদের জন্য বরাদ্দকৃত খাদ্য সামগ্রী চুরি করেন।

এদিকে এই ঘটনায় অভিযুক্ত বাবুর্চি পরিমল মালাকারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুনেদ আহমদ শনিবার রাতে মুঠোফোনে বলেন, শনিবার (১২ আগস্ট) সন্ধ্যা সাতটায় বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাবুর্চি পরিমল মালাকারের বোন জামাই সুশান্ত হাসপাতালের রোগীদের খাবারের জন্য বরাদ্দকৃত চাল, ডাল, তেল পিঁয়াজ, রসুনসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বস্তায় ভরে বড়লেখা পৌরশহরে নিয়ে আসেন। এসময় তিনি বস্তাগুলো গাড়িতে তুলছিলেন। খবর পেয়ে আমরা কয়েকজন সেখানে গিয়ে সুশান্তকে আটক করি। পরে তার কাছ থেকে কয়েকটি বস্তা জব্দ করা হয়। বস্তাগুলোতে হাসপাতালের রোগীদের জন্য বরাদ্দকৃত বিভিন্ন খাদ্যসামগ্রী ছিল। পরে সুশান্তকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, খাদ্যসামগ্রীগুলো তিনি তার বাড়িতে পাঠানোর জন্য হাসপাতাল থেকে এনেছেন। পরে জব্দকৃত খাদ্য সামগ্রীসহ তাকে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে নিয়ে যাই। হাসপাতালে নেওয়ার পর সংশ্লিষ্ট সবার সামনে বাবুর্চি পরিমল খাদ্যসামগ্রীগুলো চুরি করেছেন বলে স্বীকার করেছেন।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি। এই ঘটনায় অভিযুক্ত বাবুর্চির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..