1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন, উপ-পরিদর্শক সুব্রত

  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৩০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) মনোনীত হয়েছেন বড়লেখা থানার পরিদর্শক (তদন্ত) রতন চন্দ্র দেবনাথ ও উপ-পরিদর্শক (এসআই) মনোনীত হয়েছেন সুব্রত কুমার দাস। পুলিশ হেডকোয়ার্টার কর্তৃক প্রণীত অভিন্ন মানদÐের আলেকে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ তাদের দুজনকে জেলার শ্রেষ্ঠ হিসেবে মনোনীত করা হয়েছে।
সোমবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত মাসিক কল্যাণ সভায় সেরা পুলিশ পরিদর্শক ও উপপরিদর্শকের প্রশংসাপত্র ও ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার বিপিএম (বার)। তাদের পক্ষে প্রশংসাপত্র ও ক্রেস্ট গ্রহণ করেন বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউছার দস্তগীর প্রমুখ উপস্থিত ছিলেন।
বুধবার দুপুরে আলাপকালে বড়লেখা থানার পরিদর্শক (তদন্ত) রতন চন্দ্র দেবনাথ ও উপ-পরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাস বলেন, কাজের স্বীকৃতি পেয়ে আমাদের ভালো লাগছে। এতে আমাদের দায়িত্বটা আরও বেড়েছে বলে আমরা মনে করছি। এজন্য জেলা পুলিশ সুপার স্যারসহ সংশ্লিষ্ট সকলের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি।
বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন চন্দ্র দেবনাথ ও উপ পরিদর্শক (এসআই) সুব্রত দাস দক্ষ পুলিশ অফিসার। মামলার তদন্ত কাজে দক্ষতার স্বীকৃতি হিসেবে তারা এই মূল্যায়ন পেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..