1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ক্রিকেটার রিয়াদ ভক্তদের কাণ্ড, দিলেন হুঁশিয়ারি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৮৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সাকিব আল হাসানকে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক ঘোষণা করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বিসিবির নির্বাচকরা ঘোষণা করেছেন এশিয়া কাপের দল। ওই দলে নেই সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

এশিয়া কাপ ও বিশ্বকাপ স্কোয়াডে রিয়াদকে রাখার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে তার নিজ জেলা ময়মনসিংহে। সোমবার (১৪ আগস্ট) বিকেল তিনটায় সার্কিট হাউস মাঠের পাশে সড়কে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন শেষে রিয়াদ ভক্তরা বিভিন্ন প্ল্যাকার্ড এবং রিয়াদকে দলে অন্তর্ভুক্ত করার দাবিতে স্লোগান দিয়ে বিক্ষোভ করেন। তারা জানান, মাহমুদউল্লাহ রিয়াদকে এশিয়া কাপ ও বিশ্বকাপ স্কোয়াডে রাখা না হলে বৃহৎ আন্দোলন করবেন তারা। সেই সঙ্গে বিশ্বকাপ ক্রিকেটকে বর্জনের ঘোষণা দেন ময়মনসিংহের ক্রিকেট প্রেমীরা।

এদিকে বিসিবির ট্রেনিং ক্যাম্পে থাকলেও এই ৩৭ বছর বয়সী মিডল অর্ডার ব্যাটারকে দলে না নেয়ার ব্যাখ্যা দিয়েছেন বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তার মতে, টিম ম্যানেজমেন্টের পরিকল্পনায় না থাকায় রিয়াদকে রাখতে হয়েছে দলের বাইরে।

সংবাদ সম্মেলনে দল ঘোষণার পর রিয়াদকে না নেয়ার ব্যাখ্যায় মিনহাজুল আবেদিন বলেন, ‘রিয়াদকে নিয়ে লং ডিসকাশন হয়েছে। টিম ম্যানেজমেন্ট আমাদের একটা প্ল্যান দিয়েছে। টিম ম্যানেজমেন্টের প্ল্যান ভালো মনে হয়েছে। কোচ ও ক্যাপ্টেনের সঙ্গে আলোচনা করা হয়েছে, তারপরে তার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

এশিয়া কাপের দলটাই মূলত যাবে ভারতে অনুষ্ঠেয় বিশ্বকাপে। এই দল থেকেও বাদ পড়বেন দু’জন। তামিম ইকবাল ফুল ফিট হলে বিশ্বকাপ দলে যুক্ত হবেন। যদিও রিয়াদ বিশ্বকাপ পরিকল্পনায় আছেন কিনা এমন প্রশ্নে বিসিবির প্রধান নির্বাচক জানিয়েছেন, তারা এখন এশিয়া কাপের দল দিয়েছেন। এটা নিয়েই কথা বলবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..