1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যেসব শর্তে আল হিলালে যোগ দিলেন নেইমার

  • আপডেট টাইম : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১৭৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র পিএসজি ছেড়ে আল হিলালে যোগ দিয়েছেন তা এখন অনেকটাই নিশ্চিত, আনুষ্ঠানিক ঘোষণা আসা বাকি মাত্র। সৌদি ক্লাবটিতে মেডিকেল টেস্ট হওইয়ার পর সেটাও খুব দ্রুতই সম্পন্ন হয়ে যাবে বয়লেই দাবী করছে আন্তর্জাতিক গণমাধ্যম। এদিকে সেবক এই কাতালান তারকাকে স্প্যানিশ জায়ান্টদের থেকে ছাড়িয়ে নিতে বড় অঙ্কের অর্থই খরচ করতে হচ্ছে আল হিলালকে। একই সঙ্গে সেলেসাও স্ট্রাইকারকে বছরে বিশাল অঙ্কের বেতনও দিবে ক্লাবটি। এছাড়াও নেইমার তার আরও কিছু শর্ত পূরণের দাবী মেনে নেওয়ার পরই রাজি হয়েছেন ক্লাবটিতে যোগ দিতে।

ক্লাব ফুটবলে কোনো ফুটবলারের সঙ্গে ক্লাবের চুক্তির সময় তাতে যথেষ্ট গোপনীয়তাই বজায় রাখা হয়। ট্রান্সফার ফি কত, দলে ফুটবলারের বেতনই বা কত হবে এবং আরও অন্যান্য বিষয়াদি গোপনই রাখা হয়। তবুও বিভিন্ন সূত্র থেকে তা প্রকাশ হয়েই যায়।

পিএসজি থেকে নেইমারকে দলে ভেড়াতে ফরাসি জায়ান্টদের ৯ কৌটি ইউরো দিতে হবে আল হিলালকে। এছাড়া ব্রাজিলিয়ান তারকাকেও বছরে ৮ কোটি ইউরো বেতন দিবে বলেও জানিয়েছে বেশ কিছু সংবাদমাধ্যম।

 

এদিকে ফুটমেকারতো নামে একটি অনলাইন নিউজ পোর্টাল জানিয়েছে আল হিলালে নেইমারের বাৎসরিক বেতন হবে আরও অনেক বেশি। সৌদি ক্লাবটির সঙ্গে ব্রাজিলিয়ান তারকা দুই বছরের চুক্তি করবেন বলেই জানা গেছে। ফলে ক্লাবটিতে এই দুই বছরে তিনি ক্লাব থেকে ৩২ কোটি ইউরো পাবেন বলে জানিয়েছে ফুটমেকারতো।

এদিকে শুধু আর্থিক অঙ্কেই সীমাবদ্ধ নয় নেইমারের চুক্তি। ফুটমেকারতো জানিয়েছে, সৌদি ক্লাবটিতে যোগ দিতে আরও বেশ কিছু শর্ত দিয়েছিল নেইমার। আল হিলালও সেসব শর্ত মেনে নিয়েছে বলেই জানিয়েছে সংবাদমাধ্যমটি।

আল হিলালের কাছে একটি ব্যক্তিগত বিমান চেয়েছেন নেইমার। আর ব্রাজিলিয়ান তারকাকে দলে ভেড়াতে এই শর্ত মেনেও নিয়েছে ক্লাবটি।

এছাড়া নিজের প্রেমিকা ব্রুনা বিয়াঙ্কার্দিকে নিয়েও একটি শর্ত দিয়েছে নেইমার। সৌদিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া ছাড়া একসঙ্গে থাকতে পারেন না কোনো নারী-পুরুষ। তবে ক্রিশ্চিয়ানো রোনালদো যখন আল নাসরে যোগ দেন তখন তাকে অনুমতি দেয়া হয় প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের সঙ্গে থাকার। নেইমারও দিয়েছেন একইরকম শর্ত।

এছাড়া শর্তে আরও আছে, আল হিলালে প্রতি ম্যাচ জয়ের জন্য নেইমার ৮০ হাজার ইউরো করে বোনাস পাবেন। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতি পোষ্টের জন্য তিনি ৫ লাখ ইউরো করে পাবেন বলেও জানা গেছে।

এক নজরে আল হিলালে যোগ দিতে নেইমারের যত শর্তঃ

১. ব্রাজিলিয়ান তারকাকে দিতে হবে একটি ব্যক্তিগত বিমান।

২. প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দিকে নিয়ে সৌদিতে থাকার অনুমতি।

৩. প্রতি ম্যাচ জয়ের জন্য ৮০ হাজার ইউরো।

৪. সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতি পোস্টের জন্য ৫ লাখ ইউরো।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..