1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইনজুরিতে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ডি ব্রুইনা

  • আপডেট টাইম : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ম্যানচেস্টার সিটির বেলজিয়ান মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনা হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন। গত মৌসুমে ম্যানচেস্টার সিটির হয়ে দারুণ ভূমিকা রেখেছিলেন তিনি। তাই নতুন মৌসুমের শুরুতেই ব্রুইনার ইনজুরি ইংলিশ চ্যাম্পিয়নদের জন্য বড় ধাক্কা।

ইনজুরি থেকে ফিরতে তার অস্ত্রোপচারও লাগতে পারে, সবমিলিয়ে চার মাসের মতো বাইরে থাকতে পারে এই তারকা ফুটবলারকে।

শুক্রবার (১১ আগস্ট) প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের প্রথম ম্যাচে বার্নলির বিপক্ষে মুখোমুখি হয়েছিল ম্যানসিটি। ম্যাচটিতে বার্নলির বিপক্ষে সিটি ৩–০ গোলে জিতলেও হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে ২৩ মিনিটে মাঠ ছাড়েন কেভিন ডি ব্রুইনা। ৩২ বছর বয়সী এই মিডফিল্ডার গত জুনে ইন্টার মিলানের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালেও একই চোট পান। নতুন করে পড়া চোটের জন্য তার অস্ত্রোপচার লাগবে কিনা সেই বিষয়ে এখনও সিদ্ধান্ত নেয়নি ক্লাবটি।

উয়েফা সুপার কাপ ফাইনালে বুধবার (১৬ আগস্ট) সেভিয়ার মুখোমুখি হবে সিটি। ওই ম্যাচের আগে ডি ব্রুইনার সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে সংবাদকর্মীদের সঙ্গে কথা বলেন গার্দিওলা, ‘এটা মারাত্মক চোট। তার অস্ত্রোপচার করানো হবে কি না, সে বিষয়ে আমাদের সিদ্ধান্ত নিতে হবে এবং কয়েক মাসের জন্য সে মাঠের বাইরে থাকবে। আগামী কয়েকদিনের মধ্যেই (অস্ত্রোপচার) এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। তিন–চার মাস মাঠের বাইরে থাকতে হতে পারে।’

এর আগে মৌসুমে ট্রেবলজয়ী সিটির হয়ে প্রিমিয়ার লিগ, এফএ কাপ ও চ্যাম্পিয়নস লিগে ডি ব্রুইনা ১০ গোল করেন এবং অ্যাসিস্ট করেন ৩১টিতে। দলটির সামনে মৌসুমের চতুর্থ ট্রফি জয়েরও সুযোগ রয়েছে। সেভিয়ার বিপক্ষে জিতলে উয়েফা সুপার কাপও গার্দিওলার দখলে যাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..