1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ক্যাটরিনা-ভিকির প্রেম নিয়ে যা বললেন অনিলপুত্র হর্ষবর্ধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ২১০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল ডেট করছেন। সম্পর্কে রয়েছেন দুজন। এমন গুঞ্জন বলিউডে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। তাদের ছবি একসঙ্গে ভাইরালও হয়। যদিও ভিকি বা ক্যাটরিনা এই বিষয়ে মুখ খোলেননি কখনও। এবার তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছেন ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু অনিল কাপুরের ছেলে অভিনেতা হর্ষবর্ধন কাপুর।

সম্প্রতি এ অভিনেতা একটি অনলাইন অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, সেখানে এই প্রসঙ্গে মুখ খোলেন সোনমের ভাই হর্ষবর্ধন। তাকে বলিউড তারকাদের প্রেমের গুঞ্জনের মধ্যে এমন একটি সম্পর্কের কথা প্রকাশ করতে বলা হয়, যা গুজব নয়, সত্যি। সঙ্গে সঙ্গে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের নাম উল্লেখ্য করেন হর্ষবর্ধন। তিনি জানান এই সম্পর্কের মধ্যে গুজবের কোনো অবকাশ নেই।

তিনি বলেন, ভিকি ও ক্যাটরিনা একসঙ্গে আছেন, এটি সত্য। বিষয়টি নিয়ে কথা বলাতে আমি হয়তো সমস্যায় পড়ব, তবুও বলছি। যদিও এই সম্পর্ক তারা কোনোদিন অস্বীকারও করেননি, বরং তাদের মধ্যেও কিছু লুকোনোর কোনো আভাস পাইনি।

এক বছর আগে দীপাবলির রাতে অমিতাভ বচ্চনের বাড়ির পার্টিতে একসঙ্গে হাজির হয়েছিলেন ক্যাটরিনা-ভিকি। তখন থেকে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। বেশ কয়েকবার ডিনারে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন এ জুটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..