1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মালাইকা-অর্জুনের বিচ্ছেদের গুঞ্জন

  • আপডেট টাইম : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১৪৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউড আইটেম গার্ল মালাইকা অরোরার সঙ্গে অভিনেতা অর্জুনের সম্পর্কের কথা কারও অজানা নয়। তারাও প্রেমের ক্ষেত্রে কোনো রাখঢাক রাখেন না। ১৩ বছরের ছোট প্রেমিক অর্জুনের বাহুলগ্না হিসেবে দেখা যায় নিয়মিত মালাইকাকে।

অনেকেই জানতে চান, এই কপোত-কপোতির বিয়ে সম্পর্কে। তবে শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে আর বসা হচ্ছে না মালাইকা-অর্জুনের। গুঞ্জন উঠেছে, বিচ্ছেদ হয়ে গেছে এ জুটির। একে অন্যের ছায়াও নাকি মাড়াচ্ছেন না। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

জানা গেছে, কয়েক মাস ধরেই মালাইকার থেকে দূরে থাকছেন অর্জুন কাপুর। শোনা যাচ্ছে, যে পার্টিতে মালাইকা যাচ্ছেন, সেই পার্টিতে পা রাখছেন না অর্জুন। শুধু তাই নয়, এত দিন সোশ্যাল মিডিয়ায় যেভাবে নিজেদের প্রেমকে ছড়িয়ে বেড়াতেন, কয়েক মাস হলো তাও দেখা যাচ্ছে না।

এদিকে অর্জুন আজকাল একাই ঘুরছেন। ছবি দিচ্ছেন একা একাই! ব্যস, অর্জুনের এই কীর্তি থেকেই রটে গেল মালাইকা ও অর্জুনের সম্পর্কে ফাটল ধরছে। শোনা যাচ্ছে, দুজনেই নাকি আলাদা থাকছেন। তবে এ নিয়ে মুখ খোলেননি মালাইকা-অর্জুন।

১৯৯৮ সালে অভিনেতা-নির্মাতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। তার একটি ছেলে রয়েছে। ২০১৭ সালে দীর্ঘ ১৭ বছরের সংসারের ইতি টানেন অভিনেত্রী। শোনা যায়, অর্জুনের সঙ্গে প্রেমের কারণেই আরবাজের ঘর ছেড়েছেন মালাইকা।

কয়েক বছর ধরে একে অপরকে ডেট করছেন অর্জুন-মালাইকা। ছুটি কাটাতে গিয়ে সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে সম্পর্কের শিলমোহর দেন এ জুটি। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে ২০১৯ সালে অর্জুনের সঙ্গে তার প্রেমের কথা ঘোষণা করেন মালাইকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..