1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রকি অউর রানি কি প্রেম কাহানি ৩০০ কোটির ঘরে

  • আপডেট টাইম : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১৭৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : চলতি বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ মুক্তি পেয়েছে গত ২৮ জুলাই। এখনো ভারত এবং এর বাইরের দেশে একাধিক প্রেক্ষাগৃহে তুমুল আয়োজনে চলছে এ সিনেমা। সম্প্রতি জানা গেছে, তিন সপ্তাহ পার করে এ সিনেমার আয় ৩০০ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪০০ কোটি টাকা।

এ সিনেমা দিয়ে ৭ বছর পর পরিচালকের আসনে ফের বসে দর্শকের ভালোবাসা আদায়ে সক্ষম হয়েছেন করণ জোহর। তিনি কথা দিয়েছিলেন এ সিনেমার হাত ধরে ফিরিয়ে আনবেন ‘ওল্ড বলিউড ভাইব’। দর্শক ও সমালোচকদের মতে সেই পথেই এগিয়েছে তার নতুন সিনেমা। প্রথম দিনেই বক্স অফিসে দুই অঙ্কের লাভ দেখেছিল সিনেমাটি।

যারা বলিউডপ্রেমী তাদের জন্য পারফেক্ট সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। কারণ এতে বলিউড সিনেমার সমস্ত উপাদান রয়েছে। রোম্যান্স, মশলা, ক্লাসিক হিন্দি সিনেমার ছোঁয়া, সবটাই যথাযথ। সিনেমায় রণবীর ও আলিয়া ছাড়াও অভিনয় করেছেন শাবানা আজমি, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায়চৌধুরী।

কিছুদিন আগে দর্শককে একেবারে চমকে দিয়ে মুম্বাইয়ের একটি প্রেক্ষাগৃহে হাজির হলেন সিনেমা পরিচালকসহ লিড কাস্ট রণবীর সিং ও আলিয়া ভাট। সিনেমা শেষ হওয়ার পর ক্রেডিট রোল শুরু হওয়ার সময়ই প্রেক্ষাগৃহে প্রবেশ করেন রণবীর এবং আলিয়া। আর সবার উদ্দেশ্য় জিজ্ঞাসা করেন সিনেমাটি তাদের কেমন লেগেছে। চোখের সামনে প্রিয় তারকাদের দেখতে পেয়ে স্বভাবইত আনন্দে আত্মহারা হয়ে যান দর্শক। একই সঙ্গে প্রেক্ষাগৃহজুড়ে ধ্বনিত হয় করতালিও।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..