1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নেইমারকে বরণের রাতে ড্র করল আল হিলাল

  • আপডেট টাইম : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১৭৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সৌদি আরবের রাজধানী রিয়াদে প্রায় ৬৯ হাজার ধারণক্ষমতার কিং ফাহাদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের সুন্দর একটি ডাক নাম আছে ‘মুক্তা’। এই কিং ফাহাদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামেই নিজেদের ক্লাব ইতিহাসের সবচেয়ে দামি ‘মুক্তা’কে বরণ করে নিয়েছে আল হিলাল। বর্ণাঢ্য এক আয়োজনে নেইমারকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে ক্লাবটি।

নেইমারকে বরণের ভেন্যু থেকে মাত্র কয়েক কিলোমিটার দুরত্বেই অবস্থান প্রিন্স ফয়সাল বিন ফাহাদ স্টেডিয়াম। নেইমারকে বরণের অনুষ্ঠানের পর মাত্র ২২ হাজার ধারণ ক্ষমতার এই ছোট্ট স্টেডিয়ামে শুরু হয় নেইমারের নতুন ক্লাব আল হিলালের সৌদি প্রো লিগের ম্যাচ।

আল হিলাল সমর্থকদের ভালোবাসায় সিক্ত নেইমার ছেলেকে নিয়ে ভিআইপি বক্সে বসে ম্যাচটি দেখেন। তবে নেইমারের উপস্থিতি জয়ে রাঙাতে পারল না তার নতুন ক্লাবের সতীর্থরা। আল ফেইহার বিপক্ষে ম্যাচটা ১–১ গোলে ড্র করেছে আল হিলাল।

ম্যাচের শুরুতেই অবশ্য আল হিলালকে এগিয়ে দেন দুই ব্রাজিলিয়ার মাইকেল ও ম্যালকমের জুটি। ১০ মিনিটে ডি বক্সের বাঁ পাশ থেকে বাড়ানো ম্যালকমের পাসে গোল করেন মাইকেল। কিন্তু ভিএআরে অফসাইডের ফাঁদে পড়েন মাইকেল। তার সেই গোল আর স্কোর বোর্ডে যোগ হয়নি।

৫ মিনিট পরেই ‍পিছিয়ে পড়ে আল হিলাল। বাঁ পাশ দিয়ে ডি বক্সে ঢুকে দারুণভাবে ড্রিবল করে ডান পায়ের কোনাকুনি শটে জাল কাঁপান আল ফেইহার জাম্বিয়ান ফরোয়ার্ড ফ্যাশন সাকালা। তার গোলে স্তব্ধ করে আল হিলাল সমর্থকদের।

সমতায় ফিরতে অবশ্য দেরি হয়নি আল হিলালের। ২০ মিনিটে সেই মাইকেলের জোরালো শট ফেইহা গোলরক্ষক ভ্লাদিমির স্টইকোভিচি রুখে দিলেও বল পেয়ে যান আবদুল্লাহ আলহামদান। ফেইহা ডিফেন্ডারদের জটলার মধ্যে থেকেই বল জালে জড়ান সৌদির এই ফরোয়ার্ড।

এরপর জয়সূচক গোল পেতে সর্বচ্চো আল হিলালের। ৭৭% বল নিজেদের নিয়ন্ত্রণে রাখা দলটি গোলের উদ্দেশে শট নেয় ২০টি; যার ৮টি ছিল লক্ষ্যে। কিন্তু ফেইহার জমাট রক্ষণ দ্বিতীয়বার ভাঙতে পারেনি নেইমারের নতুন সতীর্থ। নতুন সতীর্থদের খেলা দেখতে আসা নেইমারকে তাই কিছুটা অতৃপ্তি নিয়েই চলে যেতে হয়েছে।

আল হিলালের পরবর্তী ম্যাচ বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১২টায় আল রাইদের বিপক্ষে। সবকিছু ঠিক থাকলে আল রাইদের বিপক্ষে ম্যাচ দিয়েই নেইমারের অভিষেক হতে পারে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..