1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বেলিংহাম জাদুতে জয় পেল রিয়াল

  • আপডেট টাইম : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১৬৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: রিয়াল মাদ্রিদের হয়ে লা লিগার অভিষেক ম্যাচে গোল করে রাঙিয়েছিলেন ১০০ মিলিয়ন ইউরোর ইংলিশ খেলোয়াড় জুড বেলিংহাম। এরপর দলের দ্বিতীয় ম্যাচে শুরুতে গোল হজম করে পিছিয়ে পড়ার পর জোড়া গোল করে দলকে প্রথমে লিড এনে দেন। এরপর তৃতীয় গোলেও অ্যাসিস্ট করে রাখেন অবদান। বেলিংহামের দুর্দান্ত এই পারফরম্যান্সে ভর করেই রিয়াল মাদ্রিদ জয় নিয়ে মাঠ ছেড়েছে।

শনিবার রাতে আলমেরিয়ার বিপক্ষে খেলতে নেমে ম্যাচের শুরুতেই গোল হজম করে রিয়াল মাদ্রিদ। ম্যাচের তিন মিনিটের মাথায় সার্জিও আরিবাস গোল করে আলমেরিয়াকে লিড এনে দেন। এরপর ১৯তম মিনিটে রিয়ালকে সমতায় ফেরান বেলিংহাম। দ্বিতীয়ার্ধে ৬০ মিনিটে দ্বিতীয় গোল করে রিয়ালকে এগিয়ে নেন এই ইংলিশ খেলোয়াড়ই। আর ৭৩ মিনিটে রিয়ালের হয়ে নতুন মৌসুমে ভিনিসিয়াস জুনিয়রের প্রথম গোলে ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত হয়। এই গোলের যোগানদাতাও বেলিংহামই।

রিয়ালের বিপক্ষে ঘরের মাঠে ম্যাচের মাত্র তিন মিনিটের মাথায় দারুণ এক প্রতি আক্রমণে গোল করেন সার্জিও আরিবাস। টনি ক্রুসের ফ্রি কিক রুখে দিয়ে দ্রুত গতিতে পাল্টা আক্রমণে যায় স্বাগতিকরা। বাম উইং ধরে এগিয়ে আর্জেন্টাইন মিডফিল্ডার লুকাস রবের্তোনি দারুণ ক্রস বাড়ান ডি বক্সে। গতিতে ক্রুসকে পেছনে ফেলে দারুণ হেডে জাল খুঁজে নেন আরিবাস।

পিছিয়ে পড়ার পর যেন নিজেদের ফিরে পায় রিয়াল। একের পর এক আক্রমণ করে ১৯তম মিনিটে সমতায় ফেরে অল হোয়াইটসরা। দানি কারভাহালের ক্রসে ফেদে ভালভেরদের হেডে ডি বক্সে বিপজ্জনক জায়গায় বল পান বেলিংহাম। ঠিক মতো রিসিভ করতে পারেননি তিনি, তবে স্প্যানিশ ডিফেন্ডার চুমির পায়ে লাগার পর বল ফিরে পেয়ে দারুণ ফিনিশিংয়ে সারেন বাকিটা। ২৭তম মিনিটে এগিয়েও যেতে পারত রেয়াল। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগোর আড়াআড়ি শট একটুর জন্য লক্ষ্যে থাকেনি।

প্রথমার্ধের যোগ করা সময়ে লিড নিয়েছিল রিয়াল। তবে বিল্ডআপের এক পর্যায়ে সার্জিও আকিয়েমেকে রিয়ালের কারভাহাল ফাউল করায় মেলেনি গোল। প্রথমার্ধ তাই শেষ হয় ১-১ গোলের সমতায়।

দ্বিতীয়ার্ধেও নিজেদের আক্রমণের ধার ধরে রাখে রিয়াল। ৬০তম মিনিটে ক্রুসের লম্বা করে বাড়ানো এক ক্রসে লাফিয়ে উঠে হেডে বল জালে জড়ান বেলিংহাম। আর তাতেই লা লিগায় রিয়ালের হয়ে দ্বিতীয় ম্যাচেই তৃতীয় গোলের দেখা পেয়ে গেলেন এই ইংলিশ মিডফিল্ডার।

৭১তম মিনিটে সমতা প্রায় ফিরিয়েই ফেলেছিল আলমেরিয়া। আদ্রি এমবার্বার ক্রসে একটুর জন্য হেড লক্ষ্যে রাখতে পারেননি কলম্বিয়ান ফরোয়ার্ড লুইস সুয়ারেস।

দুই মিনিট পর ব্যবধান আরও বাড়ায় রিয়াল। বেলিংহামের কাছ থেকে ডি বক্সের মাথায় বল পেয়ে দুর্দান্ত ফিনিশিংয়ে জাল খুঁজে নেন ভিনিসিয়াস জুনিয়র। নতুন মৌসুমে এটাই তার প্রথম গোল। এতেই শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..