1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিটিআরসি ও তথ্য কমিশন ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১৪০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : নবনির্মিত বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) ও তথ্য কমিশন ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার বেলা ১১টা ৭ মিনিটে ২৬০ কোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে রাজধানীর আগারগাঁও প্রশাসনিক এলাকায় নির্মিত ১২তলা এই ভবন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি অনুষ্ঠানে সংযুক্ত হন।

এর মাধ্যমে প্রতিষ্ঠার ২১ বছর পর নিজ ভবনে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করতে যাচ্ছে বিআরটিসি।

অনুষ্ঠানে গণভবন প্রান্তে যুক্ত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। বিটিআরসি প্রান্ত থেকে যুক্ত ছিলেন টেলিযোগাযোগ সচিব আবু হেনা মোরশেদ জামান। অনুষ্ঠানে বিটিআরসি প্রান্তে বক্তব্য দেন বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার।

অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ‘আজ আমাদের জন্যে অসাধারণ ও ঐতিহাসিক একটি দিন। আপনি বিটিআরসিকে নিজস্ব ভবন উদ্বোধন করে নতুন পথের ঠিকানা দিয়েছেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিটিআরসি এখন আরও বেশি অবদান রাখতে পারবে।’

প্রসঙ্গত, ২০০২ সালের ৩১ জানুয়ারি বিটিআরসির যাত্রা শুরু হয়। ভাড়া করা গুলশান-১ এর স্টাইল নাহার ভবনে ২০০৬ সাল পর্যন্ত অফিস করে কমিশন। পরে তারা বনানীর সেতু ভবন ভাড়া নেয়। এখানে ২০০৮ সাল পর্যন্ত কার্যক্রম চলে প্রতিষ্ঠানটির। ২০০৯ সালে রমনার আইইবি ভবনে অনেকটা বড় পরিসরে অফিস নেয় বিটিআরসি। নিজস্ব নতুন ভবনে আসার আগ পর্যন্ত সেখানেই কার্যক্রম চালিয়েছে তারা। চলতি বছরের জুনে নতুন ভবনে অফিস স্থানান্তর করে বিটিআরসি।

আগারগাঁওয়ে এক একর জায়গায় ১২ তলা বিশিষ্ট বিটিআরসি ভবন নির্মাণ করা হয়। ২০১৯ সালের ১৩ মার্চ ভবনটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..