1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

৪০ বছর বয়সে মারা গেলেন বিখ্যাত অভিনেতা

  • আপডেট টাইম : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৭২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বিশ্ব বিনোদন ইন্ডাস্ট্রিতে একের পর এক খারাপ খবর। একজনের মৃত্যুর রেশ কাটিয়ে উঠার আগেই সামনে আসছে অন্য কোনো তারকার মৃত্যুর খবর। এবার মারা গেলেন বিখ্যাত অভিনেতা ও সংগীতশিল্পী ক্রিস পেলুসো। গত ১৫ আগস্ট মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে ৪০ বছর বয়স হয়েছিল এ তারকার।

গত ১৮ আগস্ট লস অ্যাঞ্জেলেস টাইমস এক প্রতিবেদনে এ তারকার মৃত্যুর খবর জানায়। অভিনেতার পরিবারের বরাত মৃত্যুর খবর জানানো হলেও মৃত্যুর কারণ সম্পর্কে জানানো হয়নি।

জানা গেছে, এক বছর আগেই কঠিন মানসিক রোগ ‘স্কিজোঅ্যাফেক্টিভ ডিসঅর্ডারে’ ‍ভুগছেন জানিয়ে চিকিৎসার জন্য অভিনয় থেকে সরে যান ক্রিস পেলুসো।

এ তারকা মিশিগান স্কুল অব মিউজিক, থিয়েটার অ্যান্ড ড্যান্স ইউনিভার্সিটিতে পড়ালেখা করেছেন। তার শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মৃত্যুর খবর জানিয়ে শোক প্রকাশ করা হয়েছে।

শোকবার্তায় বলা হয়েছে, মিশিগান মিউজিক্যাল থিয়েটার পরিবার শোকার্ত। কারণ আমরা আমাদের পরিবারের প্রিয় সদস্য, ক্যারিশম্যাটিক ও প্রতিভাধর ক্রিস পেলুসোর মৃত্যুর কথা জানাচ্ছি। তার পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করছি আমরা।

ক্রিস পেলুসো ছিলেন একজন মঞ্চ অভিনেতা। তিনি ব্রডওয়ে শো ‘মাম্মা মিয়া’ ও ‘উইকড’ এ অভিনয়ের জন্য পরিচিত ছিলেন। তিনি ব্রডওয়েতে অভিষেক করেছিলেন ২০০৪ সালে।

প্রসঙ্গত, স্কিজোঅ্যাফেক্টিভ ডিসঅর্ডার হচ্ছে একপ্রকার মানসিক ব্যধি। এটি এমন মানসিক সমস্যা যা সিজোফ্রেনিয়া এবং মুড ডিসঅর্ডারের লক্ষণ দেখা দিয়ে থাকে। এ রোগে আক্রান্ত ব্যক্তিরা বিষণ্নতা, ম্যানিয়া এবং সাইকোসিসের সমস্যায় ভোগেন। এ রোগের চিকিৎসায় অধিকাংশ দিনই থেরাপি ও নিয়মিত ওষুধের মধ্যে থাকতে হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..