1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

১ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘ঘর ভাঙা সংসার’

  • আপডেট টাইম : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৮৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : একের পর এক সিনেমা করে যাচ্ছেন মনোয়ার হোসেন ডিপজল। সেই ধারাবাহিকতায় ১ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে তার নতুন ছবি ‘ঘর ভাঙা সংসার’।

মনতাজুর রহমান আকবর পরিচালিত এই সিনেমার মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন অনুপম রেকডিং মিডিয়ার কর্ণধার আনোয়ার হোসেন।

জানা গেছে, ইতোমধ্যে সিনেমাটির হল বুকিংও শুরু হয়েছে। বিশেষ করে ঢাকার বাইরের হলগুলোতে সিনেমাটি মুক্তি দেয়ার জন্য বুকিং এজেন্টরা ইতোমধ্যে সবরকমের প্রস্তুতি নিয়েছে। সেই সাথে ছবিটি সব শ্রেণির মানুষের কাছে পৌঁছে দিতে নানা উদ্যোগ নেয়া হয়েছে।

প্রযোজক অনুপম রেকর্ডিং মিডিয়ার কর্ণধার আনোয়ার হোসেন বলেন, দীর্ঘ চারদশক থেকে চলচ্চিত্রের সাথেই আছি, কিন্তু প্রযোজনায় আসা হয়নি। এই সময়ে এসে মনে হলো চলচ্চিত্রের জন্য কিছু করতে হবে। সেই ইচ্ছা অনুযায়ী সিনেমা প্রযোজনায় নাম লেখানো হলো।

ডিপজল অভিনীত নতুন সিনেমা ‘ঘর ভাঙা সংসার’ নিয়ে আনোয়ার বলেন, আবহমান গ্রাম বাংলা ও শহরের মানুষের জীবনের কথা বলবে এই সিনেমা।

দৈনন্দিন জীবনে মানুষের মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যে যে আত্মত্যাগ সেটিই তুলে ধরা হয়েছে এই সিনেমায়। দর্শকেরা সিনেমাটি একবার দেখলে আবারো দেখবেন, এমনটাই বিশ্বাস আমার। বলছিলেন প্রযোজক।

মনতাজুর রহমান আকবার পরিচালিত ‘ঘর ভাঙা সংসার’ সিনেমায় ডিপজল ছাড়াও আরো অভিনয় করেছেন শিরিন শিলা, আঁচল, মিশা সওদাগর।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..