1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কাদিজকে হারিয়ে জয়ে ফিরল বার্সেলোনা

  • আপডেট টাইম : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৬৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : স্প্যানিশ লা লিগায় জয়ে ফিরলো বার্সেলোনা। মৌসুমের প্রথম ম্যাচে গেতাফের সঙ্গে ড্র করার পর কাদিজকে হারাল ২-০ গোলে।

নিজেদের মাঠ ক্যাম্প ন্যুতে স্বভাবসুলভ বলের দখল নিজেদের কাছে রেখে খেলতে থাকে বার্সেলোনা। কাদিজের বিপক্ষে ২ গোলের জয় পেলেও প্রথম গোলের জন্য অপেক্ষা করতে হয় ৮২ মিনিট পর্যন্ত।

২৪তম মিনিটে আলেহান্দ্রো বাল্দের দারুণ ক্রসে গোলরক্ষক বরাবর হেড করে দলকে হতাশ করেন রবের্ত লেভানদোভস্কি।

প্রথমবার শুরুর একাদশে সুযোগ পাওয়া লামিন ইয়ামাল মাঝেমধ্যে ঝলক দেখাচ্ছিলেন। ডান দিক থেকে আক্রমণে নেতৃত্ব দিচ্ছিলেন ১৬ বছর বয়সী এই ফরোয়ার্ড। ২৯তম মিনিটে গোল প্রায় পেয়েই যাচ্ছিলেন তিনি। কিন্তু ঝাঁপিয়ে দারুণ দক্ষতায় দলকে রক্ষা করেন কাদিস গোলরক্ষক হেরেমিয়াস লেদেসমা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যেতে পারত বার্সেলোনা। ইয়ামালের আড়াআড়ি শট ঝাঁপিয়ে কোনোমতে ফেরান আর্জেন্টাইন গোলরক্ষক লেদেসমা।

৭২তম মিনিটে হেড লক্ষ্েয রাখতে পারেননি লেভানদোভস্কি। সাত মিনিট পর আব্দে ইজ্জালজুলির বুলেট গতির শট ঠেকিয়ে সমতা ধরে রাখেন লেদেসমা।

তবে ম্যাচের ৮২তম মিনিটে ইলকায় গুন্দোয়ানের পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন পেদ্রি। এরপর যোগকরা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন তোরেস।

ফলে পূর্ণ ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে বর্তমান চ্যাম্পিয়নরা। ৪ পয়েন্ট নিয়ে আপাতত তিনে উঠে এসেছে বার্সেলোনা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..